প্রেমে মত্ত হয়ে গাছের পাশাপাশি বসে রয়েছে দুটি মিষ্টি টিয়া পাখি ! তাদের মধুর এই সম্পর্কের ভিডিও ব্যাপক ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন: করোনাকালীন পরিস্থিতির পর যত দিন যাচ্ছে মানুষ নিজেদের আনন্দ এবং মনোরঞ্জনের জন্য স্মার্টফোনকে আরও বেশি করে আঁকড়ে ধরছে। সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন রকম সাইট যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটারে মাঝেমধ্যেই বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়।

এই সমস্ত ভিডিওগুলি দেখে মানুষ খুবই আনন্দ পায়। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে। যেখানে দুটি টিয়াপাখিকে বকবক করে অবিরত কথা বলতে দেখা গেছে। তাদের অবিরত কথোপকথন দেখে নেটিজেনরা রীতিমতো মুগ্ধ হয়েছেন।

সাধারণত আমরা অনেকেই জানি টিয়াপাখিকে নূন্যতম প্রশিক্ষণ দিলেই তারা মানুষের মতো কথা বলতে পারে। একবার কিছু তাদের শেখালেই সারাদিন সেই কথা বকবক করে বলতে থাকে। সম্প্রতি এমনই দুটি টিয়াপাখিকে নিজেদের মধ্যে কথোপকথন করতে দেখা গেছে। অবিকল মানুষের মত তারা নিজেদের মনের ভাব বিনিময় করছে। সম্প্রতি ‘দ্য প্যারট কিং’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পেয়ারা গাছের ডালে লাল রঙের ঠোঁট ও সবুজ রঙের দুটি টিয়াপাখি বসে আছে। বসে বসে তারা আপন মনে পেঁয়ারা খাচ্ছে এবং খাওয়া থামিয়ে মাঝেমধ্যেই নিজেদের মধ্যে কথোপকথন করছে। এমনকি একে অপরকে ঠোঁটে করে পেঁয়ারা তুলে খাইয়েও দিচ্ছে।

দুজনের মিলেমিশে পেঁয়ারা খাওয়া এবং অবিরত বকবকানি দেখে মনে হচ্ছে তারা খুব ভালো বন্ধু। প্রসঙ্গত,এই দুই টিয়ার মালিকের প্রায় দশটি টিয়া পাখি আছে। প্রত্যেকটি টিয়াই একে অপরের সাথে মিলেমিশে থাকে এবং তার সাথে চলতে থাকে তাদের অবিরত বকবকানি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button