কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই দোতলা সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন:- আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে কলকাতার বুকে এমন একটি বাড়ির কথা বলতে চলেছি যে বাড়ির সন্ধানে হয়ত আপনিও ছিলেন এতদিন । সময় নিয়ে দাঁড়িয়ে বাড়ি তৈরি করার পক্ষপাতিত্ব অনেকে নয় বর্তমান প্রজন্মের তাই বাড়ি কেনা প্রতি বেশি আগ্রহী হয়ে উঠছে এই সময়ের মানুষজনের আজকের এই প্রতিবেদনের মাধ্যমে । কলকাতার বুকে যে বাড়িটি কথা বলতে চলেছি তা আপনাদের সাধ্যের মধ্যেই ।

প্রতিনিয়তঃ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামের সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে বাসস্থানের দাম ।কিন্তু জায়গার উপর নির্ভর করছে তার মূল্য । কোন জায়গাতে বাড়িটি অবস্থিত তার ওপর নির্ভর করছে অনেকখানি মূল্য ।কলকাতা বারাসাত এর মতন একটি জনবহুল পরিচিতি জায়গাতে রীতিমতো দুঃসাধ্য ব্যাপার কিন্তু যে কটা বাড়ি রয়েছে তার মধ্যে অধিকাংশ বিক্রি হয়ে গেছে বা তাদের দাম আকাশছোঁয়া ।তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা যে বাড়িটি কথা বলতে চলেছি তদন্ত কম মূল্যে ।

বারাসাতেই অবস্থিত দুটি বাড়ির কথা আপনাদেরকে জানাতে চলেছি এই প্রতিবেদনের মাধ্যমে প্রথমবার এটি ভিতর এবং বাইরে প্লাস্টার হয়নি বাড়িটির দোতলা বাড়ি এবং এক কাঠা জমির উপর তৈরি করা হয়েছে এই বাড়িটির মূল্য রেখেছে মালিকপক্ষ ২৬ লক্ষ টাকা দ্বিতীয় আরও একটি বাড়ি আছে যেটার সমস্ত কিছু কাজ সম্পন্ন হয়ে গেছেএবং বাড়িটি বেশ কিছুদিনের পুরনো এই বাড়িটিতে আমরা রাখা হয়েছে ২৭ লক্ষ টাকা বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন ফোন নাম্বার :- 9330887554

Back to top button