অভিনেতা সোহমের স্ত্রীকে চেনেন? যার সৌন্দর্যে হার মানবে বহু টলি নায়িকা! রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির একেবারে প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম সোহম চক্রবর্তী। শিশু শিল্পী হিসেবেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সোহম। এরপর একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে গিয়েছেন তিনি।। বড় হওয়ার পর যখন তিনি নায়ক হিসেবে পর্দায় পা রাখেন তখনো কিন্তু তার জনপ্রিয়তা কম হয়নি। বহু ছবিতে মুখ্য ভূমিকায় তিনি অভিনয় করেছেন এবং এখনো করে চলেছেন। সোহমের ঝুলিতে রয়েছে একাধিক সুপার হিট চলচ্চিত্র।

বহু বিশিষ্ট তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সোহম। চলতি বছরেই রাজ্য সরকারের তরফ থেকে সোহম চক্রবর্তীকে মহানায়ক সম্মান দেওয়া হয়েছিল। যদিও এই ব্যাপার নিয়ে কম বিতর্ক হয়নি। তাকে কেন মহানায়ক সম্মান দেওয়া হল সেটা নিয়েই উঠেছে নানান ধরনের প্রশ্ন! অনেকেই আবার মন্তব্য করেছিলেন যে সম্ভবত শাসক দলের সঙ্গে যুক্ত থাকার জন্যই তাকে পুরস্কার দিয়ে ভূষিত করা হয়েছিল।

শুরুতেই জানি রাখি সত্যজিৎ রায় পরিচালিত শাখা প্রশাখা সিনেমার মাধ্যমে অভিনয় জীবনে পা রেখেছিলেন সোহম।এরপর ‘মাস্টার বিল্লু’ নামে পরিচিতি পেয়েছেন তিনি। তবে তাকে সকলে বেশি মনে রাখে ‘ছোটোবউ’ ছবির জন্য। নায়ক হিসেবে তিনি প্রথমবার পর্দায় ধরা দিয়েছিলেন প্রেম আমার ছবিতে। এই ছবিতে সোহম এর বিপরীতে অভিনয় করেছিলেন পায়েল সরকার। ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পায় এবং সোহমের অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়। শিশু শিল্পী হিসেবে তিনি যেমন পরিচিতি পেয়েছিলেন ঠিক তেমন ভাবেই কিন্তু নায়ক হিসেবে এরপর তার অভিনয় জীবন চলতে থাকে।

সমকালীন বহু অভিনেত্রীর সঙ্গেই জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে। কেরিয়ারের মধ্য গগনে থাকার সময়েই দীর্ঘ প্রেম সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহম চক্রবর্তী। তার বিয়ের পর বহু বছর কেটে গিয়েছে। বর্তমানে দুই সন্তানের বাবা সোহম। আপনারা কি জানেন সোহমের স্ত্রীর পরিচয়! অন্যান্য অভিনেতাদের মতন সোহম কিন্তু অভিনয় জগতের সঙ্গে জড়িত কাউকে বিয়ে করেননি। তার স্ত্রীর সঙ্গে পরিচয় হয়েছিল স্কুলে। প্রথমে বন্ধুত্ব এবং সেখান থেকে পরে প্রেম।সোহমের স্ত্রী হলেন তনয়া পাল।

চলচ্চিত্র জগতের সঙ্গে জড়িয়ে না থাকলেও যেকোনো নায়িকাদের কিন্তু তনয়ার সৌন্দর্য হার মানিয়ে দিতে পারে। তাকে দেখলে মনেই হবে না, তিনি একজন নায়িকা নন। রূপে-গুণে যেন লক্ষী-প্রতিমা তনয়া। দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তারা। তাদের প্রথম সন্তান সাঁঝ চক্রবর্তীর জন্ম হয় ২০১৬ সালে। ২০১৮ সালে সোহম দ্বিতীয়বার বাবা হন। এবারেও পুত্র সন্তানের জন্ম দেন তনয়া। নাম রাখেন আদিয়াশ চক্রবর্তী।

Back to top button