জানেন মেয়েরা রাত জেগে ইন্টারনেট কী কী জিনিস সার্চ করে? জানলে আপনিও অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন:- আজকালকার যুগে ছেলে এবং মেয়ে কাজে কর্মে সমান হলেও তাদের মধ্যে কিছু কিছু ফারাক তো রয়েছেই। এমনকি বিস্তর ফারাক রয়েছে তাদের চিন্তা ভাবনায়ও। আজ আপনাদের সেই চিন্তা ভাবনারই কিছু নিদর্শন তুলে ধরবো। এখনকার দিনে রাত জেগে সোশ্যাল মিডিয়ায় এক্টিভ সকলেই থাকেন। কিন্তু জানেন কি মেয়েরা রাতের অন্ধকারে বিছানায় শুয়ে ইন্টারনেটে কি কি সার্চ করেন? চলুন জেনে নিন।

১. সিরিয়াল এর রিপিট টেলিকাস্ট

প্রেমী হয় তা আশাকরি কারোরই অজানা নয়। তাইতো সুযোগ পেলেই সিরিয়াল দেখতে বসে পড়েন। আর এটি ঘুমানোর সময়ও বাদ যায়না। রাতের অন্ধকারে সিরিয়ালের ছোট ছোট ভিডিও ক্লিপ দেখা একপ্রকার নেশাই বলা যায়।

২.ট্যুরিস্ট স্পট

ছেলে ও মেয়ে উভয়েই ঘুরতে ভালোবাসেন। তবে ছেলেদের তুলনায় মেয়েরা বেশি ঘুরতে পছন্দ করেন বলেই জানা গিয়েছে। আর তাই মেয়েরা রাত জেগে ট্যুরিস্ট স্পটের খোঁজ করে থাকেন।

৩. শপিং অ্যাপ ঘাটা

জামা, জুতো, মেকআপ র সরঞ্জাম র উপর মেয়েদের আলাদা একটা ভালোবাসা রয়েছে। আর তাইতো নানান কাজের ফাঁকেও এইসব ওয়েবসাইটে ঢুঁ মারতে একেবারেই ভোলেন না। আর রাতেও তাই এসব দেখে থাকেন।

৪.ওয়েব সিরিজ

যতদিন যাচ্ছে ততই যেন ওয়েব সিরিজের জনপ্রিয়তা বেড়ে চলেছে। আর রাত জেগে ওয়েব সিরিজ দেখার মজাই আলাদা। আর সেই মজা উপভোগ করতে মেয়েদের জুড়ি মেলা ভার।

৫.সোশ্যাল মিডিয়ায় পায়চারি

যতদিন এগোচ্ছে ততই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার সহ বিভিন্ন প্লাটফর্মে চ্যাটিং থেকে শুরু করে লাইক, কমেন্ট, শেয়ার র মতো বিভিন্ন এক্টিভিটির মধ্যে নিজেদের ব্যস্ত রাখেন।

Leave a Comment