আপনার বাড়িতে কি রয়েছে এই ধরনের পুরোনো নোট! তাহলে আপনি হতে পারেন ৭০ হাজার টাকার মালিক, কিভাবে? জানুন

নিজস্ব প্রতিবেদন:- হঠাৎ একদিন বাক্স খুলে দেখতে পেলেন যে আপনার কাছে স্তগিত রয়েছে বহু পুরনো কালের কিছু কয়েন বা টাকা ।কি করবেন এগুলো দিয়ে ? ফেলে দেবেন নাকি এই টাকা থেকেই আরো অধিক মূল্যের টাকা উপার্জন করবেন। জানতে হলে পুরো প্রতিবেদনটি অবশ্যই মনোযোগ সহকারে পড়ুন । মহামারীর প্রকোপের পর গোটা বিশ্বের অর্থনৈতিক ভাবে পিছিয়ে গেছে ।

এমতাবস্থায় দাঁড়িয়ে অনেকের কাজ হারিয়ে গেছে সংসার কিভাবে চলবে তা ভেবে কূল কিনারা পাচ্ছে না অনেকে তাই হাতের সামনে যে কাজ পাওয়া যাচ্ছে সেই কাজেই নিজেকে যুক্ত করে কোন রকম ভাবে উপার্জনের পথ খুঁজে বের করার চেষ্টা করছে লাখ লাখ মানুষ তবে যদি আপনাকে এই মুহূর্তে বলা হয় যে মাত্র 2 টাকা বিক্রি করে আপনি পেয়ে যেতে পারেন 5 লক্ষ টাকা তাহলে ঘটনাটা আপনার কাছে নিতান্ত অবাস্তব মনে হবে।

আমাদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা পুরনো কয়েন কিংবা নোট জমিয়ে রাখতে পছন্দ করেন ।এবার তাদের জন্য সুখবর বলা যেতেই পারে এই প্রতিবেদনটি তাদের জন্য । আপনার কাছে যদি পুরনদু ১০ টাকার নোট থেকে থাকে তাহলে সেটি বিক্রি করে আপনি পেয়ে যাবেন সরাসরি লক্ষ লক্ষ টাকা । তবে যেকোনো নোট হলে।হবেন ন এ। অতি অবশ্যই সেই নোট থাকতে হবে বিশেষ কিছু বিষয় । যদি এমন টাকার কয়েন আপনার কাছে থেকে থাকে তাহলে কিন্তু আপনি ওএলএক্স কিংবা করে বিক্রি করে পেতে পারেন লক্ষ লক্ষ টাকা।

পুরনো ১০ টাকার নোটে যদি বৈষ্ণ দেবীর মূর্তি থেকে থাকে বা নোটের সিরিয়াল নাম্বারের শেষে তিনটি সংখ্যা যদি ৭৮৬ হয়ে থাকে বা শুরুর দিক থেকে যদি এক থেকে ছয় পর্যন্ত নাম্বার হয়ে থাকে তাহলে কিন্তু আপনি পেয়ে যাবেন এতে ৭০ হাজার টাকা। এর জন্য আপনাকে কুইকার olx বা কয়েন বাজারের মত ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট খুলতে হবে ।

এ্যাকাউন্ট খোলার পর আপনাকে সেখানে জরুরী তথ্য প্রদান করতে হবে এবং তার সাথে সাথে প্রদান করতে হবে আপনার কাছে থাকা ১০ টাকার নোটের ছবিটি ।এরপর সেটা নিলামে উঠবে এবং সেখান থেকে সর্বোচ্চ আপনি লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারেন । অনেকেই এই পথ অনুসরণ করে অনেক টাকা উপার্জন করেছে ইতিমধ্যে

Back to top button