সুন্দরী দীপাকে ছেড়ে প্রকাশ্যে এবার অন্য কাউকে চুম্বন দিব্যজ্যোতির, ভিডিও সামনে আসতেই ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: সাপ এমন একটি সরীসৃপ প্রজাতি যাকে দেখলে কম বেশি কিন্তু সকল বয়সের মানুষেরাই ভয় পেয়ে থাকেন। আসলে এই প্রজাতিটি সম্পর্কে এত কিছু কথা প্রচলিত রয়েছে যে বহু মানুষ একে ভয় পান। তবে আজকাল সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই কিন্তু নানান ধরনের ছবি আর ভিডিও দেখতে পাওয়া যায় যা আমাদেরকে অবাক করে রেখে দেয়। দেখবেন আমাদের চারপাশে একটা প্রবাদ প্রচলিত রয়েছে যে,সাপের গালেও চুমু, ব্যাঙের গালেও চুমু। এবার সেই প্রবাদ বাক্যকেই যেন বাস্তবে সত্যি করে দেখিয়ে দিলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

কম-বেশি সকলেই কিন্তু এই অভিনেতাকে আপনারা চেনেন। দেশের মাটি থেকে শুরু করে অনুরাগের ছোঁয়া অনেক ধারাবাহিকেই দেখা গিয়েছে তাকে। টেলিভিশনের পর্দায় অত্যন্ত অল্প সময়ের মধ্যেই সহজ আর সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন দিব্যজ্যোতি। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অত্যন্ত সক্রিয় এই অভিনেতা। তার ভক্ত সংখ্যা কিন্তু নেহাতই কম নয়। কমবেশি যেকোনো ছবি বা ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে গলায় এক বিশাল পাইথন সাপকে জড়িয়ে দিব্যি বসে রয়েছেন অভিনেতা। বিশালাকার পাইথন যেটাকে দেখে হয়তো ভিরমি খাবেন অনেকেই তাকে গলায় আর গায়ে জড়িয়েই বসে আছেন। তার মনে কতটা ভয় আছে যদিও সেটা বোঝা যাচ্ছে না। তবে ক্যামেরার সামনে কিন্তু দিব্যজ্যোতিকে হাসিমুখেই দেখা যাচ্ছে। এই ভিডিওটি শেয়ার করে দারুণ একটি ক্যাপশনও দিয়েছেন অভিনেতা। যা দেখে রীতিমতন অবাক হয়ে গিয়েছেন দর্শকেরা।

ভয়ংকর এই ভিডিওটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, “সবথেকে সুন্দর এবং নিরীহ পাইথন”। অভিনেতার শেয়ার করা এই ভিডিও দেখে ইতিমধ্যেই তার পোস্টে অনেকেই মজাদার কমেন্ট করেছেন। শুধুমাত্র তাই নয় নেটিজেনদের মধ্যে অনেকেই তাকে ‘খতরো কে খিলাড়ি’তে চলে যাওয়ার কথাও বলেছেন। তবে এত কিছুর মাঝেই দর্শকদের মধ্যে যে প্রশ্ন বারংবার উঠে এসেছে সেটি হল, এমন এক বিশালাকার পাইথন পেলেন কোথায় অভিনেতা?

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

আসলে পুজোর পরপরই সুদূর থাইল্যান্ডে সপরিবারে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা। সেখানেই একটি হলুদ রঙের পাইথনকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন দিব্যজ্যোতি। তাঁর বহুদিনের ইচ্ছা ছিল এইধরনের বিপজ্জনক সাপকে জড়িয়ে ধরে ছবি তোলার। এরপর নিজের অভিজ্ঞতা জানাতে গিয়ে দিব্যজ্যোতি দত্ত বলেছেন, পাইথনটি ছেলে না মেয়ে, জানেন না তিনি। তবে দিব্যজ্যোতি বললেন, পাইথনটির শরীর ছিল অদ্ভুত ধরনের ঠান্ডা। সুন্দর সুবাস আসছিল শরীর থেকে।

পাইথনটিকে দিব্যজ্যোতি হাতে তুলে নিতেই তাঁকে জড়িয়ে ধরেছিল সে। প্রসঙ্গত উল্লেখ্য সাপ নিয়ে রিসার্চ করেছেন দিব্যজ্যোতি। এমনকি এটা নিয়ে তার নিজস্ব একটি স্বপ্নও রয়েছে। তিনি চান, অস্ট্রেলিয়ার একটি বিশেষ স্থানে সাপ নিয়ে বিভিন্ন স্টান্ট করতে। একসাথে অনেকগুলি সাপকে শরীরে পেঁচাতে চান দিব্যজ্যোতি। তবে নিঃসন্দেহে যে এটি একটি ভীষণ কঠিন ব্যাপার তা হয়তো আপনারা সকলেই অনুধাবন করতে পেরেছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে জনপ্রিয় এই অভিনেতার শেয়ার করা ছবিটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button