অনেক বছর আগেই হয়েছে ডিভোর্স! হটাৎ আজ দ্বিতীয় বিয়ে করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র? যা বললেন শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। অভিনয় ছাড়াও পরিচালনার কাজের সঙ্গেও যুক্ত রয়েছেন শ্রীলেখা। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট রকমের সক্রিয় তিনি। প্রায় সময় নানান ধরনের ছবি আর ভিডিও নেট মাধ্যমে প্রকাশ করতে দেখা যায় তাকে। ভক্ত সংখ্যা কম নয় শ্রীলেখা মিত্রের। মুহূর্তেই তার শেয়ার করা যেকোনো ছবি বা ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে। বরাবর থেকেই বামপন্থী মনোভাবাপন্ন শ্রীলেখা মিত্র যে কোন কথাই স্পষ্ট বলতে পছন্দ করেন।।

যেকোনো ঘটনাতেই প্রতিবাদী কণ্ঠস্বর ফুটে ওঠে তার। তবে এই সবকিছুর মাঝেই নিজের পোশাক-আশাকের কারণে প্রায় সময় বডি শেমিং এর মুখোমুখি হতে হয় তাকে। যদিও এই সবকিছু নিয়ে একেবারেই মাথাব্যথা নেই শ্রীলেখার। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখোমুখি হয়েছেন নায়িকা। আসলে কিছু সময় আগেই শ্রীলেখা নিজের প্রোফাইল থেকে একটি ফটো শেয়ার করেছেন যেখানে দেখতে পাওয়া যাচ্ছে তিনি সিদুরে সিঁথি রাঙিয়েছেন এবং তার সাথে পায়ে সুন্দর করে আলতা পড়েছেন।

তাই দেখে নেটিজেনরা বলছে শ্রীলেখা কি তবে দ্বিতীয় বিয়ে করলেন? পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি 2003 সালের শিলাদিত্য সান্যাল কে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তবে তাদের এই দাম্পত্য সম্পর্ক খুব বেশিদিন টিকে থাকেনি। যদিও বিচ্ছেদের পরে জীবনে আর কোন নতুন মানুষ টেনে আনেননি শ্রীলেখা।bতবে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও তিনি এখনো প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক রেখে দিয়েছেন। কিন্তু অভিনেত্রী এমন ছবি দেখে জল্পনা উঠে এসেছে। বিচ্ছেদের পর থেকেই কিন্তু সিঁদুর বা শাখা পলা কোন কিছুই পড়েন না নায়িকা। সুতরাং এই প্রশ্ন যে উঠবে এটা স্বাভাবিক।

কিন্তু আসলে যে সেরকম কিছু ঘটেনি এটা নিজের পোস্টের মাধ্যমেই আবারো সকলকে জানিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে সমস্ত জল্পনা পরিষ্কার করে দিয়েছেন নায়িকা। অভিনেত্রী লিখেছেন, “চ্যানেলে দেখানোর মতো বড় জাঁকজমকওয়ালা পুজো হয় না আমার বাড়িতে। আমার লক্ষ্মীমন্ত মা করতেন পুজো, সেই ধারাকে সম্মান জানিয়ে নিজের মতোন ছোট্ট পুজো করি বাড়িতে।

আমার মা ছিলেন আমার লক্ষ্মী, তবে একটা শ্যুট করেছি যেটা আজ প্রকাশ্যে আসবে, জানাব কোথায় আর কখন”।যাতে কোন রকমের ভ্রান্তি তৈরি না হয় তাই এর সঙ্গে শ্রীলেখার আরো সংযোজন যে, “ছবি দেখে ভাববেন না আবার দ্বিতীয় বিয়ে করলাম”। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে দেখে নিন শ্রীলেখা মিত্রের সেই ভাইরাল ছবি। পাঠকদের উদ্দেশ্যে এই ছবি প্রতিবেদনের সঙ্গেই যুক্ত করা হলো।

Back to top button