দুটো হাতেই ধুনুচি! সাথে মুখে আরেকটি ধুনুচি নিয়ে নেচে ছক্কা হাঁকালেন বৌদি, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই একটা আশ্চর্য রকমের জগত। এখানে প্রায় সময় এমন অনেক জিনিস ভাইরাল হয়ে থাকে যা হয়তো আমাদেরকে অবাক করে রেখে দেয়। শিশু থেকে বয়স্ক সকলেই কিন্তু এখন net মাধ্যমের বাসিন্দা হয়ে উঠেছেন। স্মার্টফোনের সহজলভ্যতার কারণে দিন প্রতিদিন মানুষের মধ্যে এই নেট মাধ্যমে চাহিদা যেন বেড়েই চলেছে।

আগেকার দিনে মানুষ সাধারণত বিভিন্ন খবরাখবর বা ঘটনা জানার জন্য গণমাধ্যম তথা টেলিভিশন রেডিও প্রভৃতির উপর নির্ভরশীল ছিল। কিন্তু বর্তমানে এগুলির চাহিদা ও যেন ধীরে ধীরে কমতে শুরু করেছে।ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি।

বর্তমান সময়ে দাঁড়িয়ে কথা স্পষ্ট ভাবে বলা যায় যে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি অন্যতম অঙ্গে রূপান্তরিত হয়েছে। এমন এক অবিচ্ছেদ্য অঙ্গ যা কখনো আলাদা করা সম্ভব নয়।বর্তমানে আমরা একটা মুহূর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া ভাবতে পারছিনা। করোনা মহামারী পরিস্থিতি সোশ্যাল মিডিয়া আরো বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে আমাদের কাছে।

বর্তমান পরিস্থিতিতে অফিসের বেশ কিছু কাজ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করে থাকছি। এমনকি নেট মাধ্যম মানুষের প্রতিভার বিকাশের কাজেও কিন্তু প্রচুর পরিমাণে সাহায্য করছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাইরাল হয়ে আমাদের সামনে উঠে এসেছেন রানু মন্ডল এবং ভূবন বাদ্যকরের মতন গায়কেরা। ইন্টারনেট জগৎ না থাকলে এই সব মানুষদের প্রতিভার কথা আমরা হয়তো কখনোই জানতেই পারতাম না।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের জন্য এমন একটি ভিডিওর কথা তুলে ধরতে চলেছি যেখানে কিন্তু এরকমই প্রতিভার কথা আপনারা জানতে পারবেন। সম্প্রতি গত কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে,একজন যুবতী ধুনুচি নিয়ে ধুনুচি নাচ করছে দুর্গা মায়ের সামনে। প্রসঙ্গত এই যুবতীর নাম মিঠু বনিক এবং তিনি একজন প্রফেশনাল নৃত্য শিল্পী হিসেবেই পরিচিত।

তার নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে এবং মাঝে মধ্যে সেখানে তিনি নাচের ভিডিও শেয়ার করে থাকেন। তবে এই ভিডিও বর্তমানে সকলের মন জয় করে নিয়েছে। সাধারণত আমরা কোন পুরুষ মানুষকে দেখি ধুনুচি নাচ করতে। কিন্তু মহিলারাও যে পুরুষদের থেকে কম যান না এই ভিডিও সেটা আরো একবার প্রমাণ করে দিল। প্রসঙ্গত পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, দুর্গাপুজোর একটি অন্যতম অঙ্গ কিন্তু ধুনুচি নাচ। কয়েক দিন আগেই দুর্গাপুজো পেরিয়ে গিয়েছে সুতরাং এই ধরনের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে ওঠা বিশেষ কোন অবাক করার মতন ঘটনা নয়।

সম্প্রতি কিছু সময় আগেই আমরা টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ও কিন্তু এই ধুনুচি নাচের কারণেই ভাইরাল হয়ে যেতে দেখেছি। আমরা সকলেই কমবেশি জানি অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী মিমি নাচেও কিন্তু বিশেষ ধরনের পারদর্শী। পুজো উপলক্ষে বাড়ির নিকটবর্তী মণ্ডপে প্রায় সময় কিন্তু নাচে অংশগ্রহণ করে থাকেন তিনি।এবারেও তার ব্যাতিক্রম হয়নি।

মহানবমীর দিন একটি গাঢ় সবুজ রঙের শাড়ি পড়ে অন্যান্য মহিলাদের সঙ্গে ধুনুচি নাচে অংশগ্রহণ করতে দেখা যায় মিমি চক্রবর্তীকে। নায়িকার এই ভিডিওটি ইন্টারনেটে আপলোড হওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে পড়েছিল।। পুজো শেষ হয়ে গেলেও এখনো পর্যন্ত এই ভিডিওর জনপ্রিয়তা কিন্তু নেটিজেনদের মধ্যে কমে যায়নি। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে উপরিউক্ত এই দুই ভাইরাল ভিডিও কিন্তু আপনারাও দেখে নিতে পারেন।

Back to top button