সামনেই ধনতেরাস! খুব কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: পুজোর মরসুম শেষ হয়ে গেলেও মানুষের মধ্যে কিন্তু উৎসবের আমেজ শেষ হয়ে যায়নি। সামনেই রয়েছে দীপাবলি এবং কালীপুজোর মতন উৎসব। তারপরেই ধীরে ধীরে শুরু হয়ে যাবে বিয়ের সিজন। বিয়ের সিজনে শাখা পলা থেকে শুরু করে অন্যান্য অনেক জিনিস কিন্তু খরিদ করার চিন্তাভাবনা করে থাকেন মানুষ। এবার যেহেতু সোনার দাম বিভিন্ন সময়ে উত্থান পতন হয়ে থাকে তাই সময় মতন প্রয়োজনীয় গয়না বা জিনিস তৈরি করে নেওয়াটাই কিন্তু ভালো।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে বেশ কিছু শাঁখা বাধানোর ডিজাইন শেয়ার করে নিতে চলেছি। আপনারা যারা এই সিজানে শাখা অথবা পলা খরিদ করতে চান তারা কিন্তু অবশ্যই আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদন টি মিস করবেন না।। চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক আজকের বিশেষ কিছু শাখা বাধানোর কালেকশন।

ধনতেরাস স্পেশাল কিছু লেটেস্ট ডিজাইনের শাখা বাধানোর কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনাদেরকে শাখা বাধানোর যে কালেকশনটি দেখাতে চলেছি সেটা কিন্তু একটা খুবই ইউনিক আর দারুন কালেকশন। এই ডিজাইন টাতে একেবারে অরিজিনাল পলার উপরে অরিজিনাল শাখা কেটে বসানো রয়েছে। শাখার উপরে রয়েছে খুব সুন্দর হালকা করে সোনার ডিজাইন। এই কালেকশন টির দাম পড়বে ১২৬০০ টাকা

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাতে খুব সুন্দর শাখার উপরের ডিজাইন করে একেবারে সরু করে কিছুটা গোল আর কিছুটা টানা নকশা করা রয়েছে। দারুন এই কালেকশনটি আপনারা মোটামুটি ২৮,৮০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

৩) এবার আপনারা যে কালেকশনটি দেখছেন সেটাতে খুব সুন্দর শাখার মাঝ বরাবর সরু পাতের কাজ করা রয়েছে। এর উপরে রয়েছে খুব সুন্দর মিনার কাজ যা শাঁখাটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে মোটামুটি ১৮,১৪০ টাকা।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেরকম একটা কালেকশন আমরা প্রতিবেদনের শুরুতেই কিন্তু আপনাদের সঙ্গে আলোচনা করে নিয়েছি। এই ডিজাইনটিতেও পলার উপরে শাখা কেটে বসানো রয়েছে। এর উপরে রয়েছে সোনা দিয়ে বরফির কাজ। দাম পড়বে মোটামুটি ৮,২০০ টাকা

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু পুজোপার্বণ থেকে শুরু করে রেগুলার ইউজের জন্যও আপনারা ব্যবহার করতে পারবেন। শাখার উপরে সরু পাতের সঙ্গে মিনার কাজ রয়েছে। দারুন এই ডিজাইনটি আপনারা মোটামুটি পেয়ে যাবেন ১৭১০০ টাকার মধ্যে।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতেও খুব সুন্দর শাখার মাঝ বরাবর সরু পাতের কাজ করা রয়েছে। এর উপরে ঝিলেকাটা কাজ এবং ধানের ছড়ার মতন ডিজাইন করা রয়েছে। এটা তৈরি করতে গেলেও আপনাদের মোটামুটি ১৭,১০০ টাকার কাছাকাছি খরচ করতে হবে।

৭) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে শাখার উপরে কিন্তু বিভিন্ন ধরনের ডিজাইন করা রয়েছে। কিছুটা লতার মতন আর কিছুটা ময়ূরের ডিজাইনে তৈরি এই শাখাটির দাম পড়বে মোটামুটি ৩৫ হাজার টাকা।

৮) আবারো আপনাদের সামনে নিয়ে চলে এসেছি পলার উপরে শাখা কেটে বসানোর একটা দারুণ কালেকশন। এটার উপরে আবার সোনার কানের মতন কাজ করা রয়েছে। দারুন এই কালেকশনটি আপনারা পেয়ে যাবেন মোটামুটি ১২,৭০০ টাকার মধ্যে।

৯) এবার যে শাখার কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারেই আদর্শ। এর কিছুটা অংশে মাছের ডিজাইন এবং কিছুটা অংশে পাতার ডিজাইন করা রয়েছে। শাঁখা বাধানোর এই অসম্ভব সুন্দর কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ পড়বে ৪৪ হাজার টাকা।

১০) যারা একটু কমের মধ্যে পলা আর শাখার কম্বিনেশন এর ডিজাইন খুঁজছেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখুন। হালকা সোনার কাজ রয়েছে। দাম পড়বে মোটামুটি ১২ হাজার ৫০০ টাকা।

১১) শাখা বাধানোর ঠিক মাঝ বরাবর হালকা সোনার পাতের উপরে ঝিলে কাটা কাজে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন মোটামুটি ১৩৮০০ টাকার মধ্যে।

১২) আজকের এই প্রতিবেদনের একেবারে শেষে আবারও আমরা আপনাদের সঙ্গে একটি মাছ শাখার ডিজাইন শেয়ার করে নিতে চলেছি। এই শাখাটির ডিজাইন এবং শাখাটি কিন্তু অত্যন্ত চওড়া। অসাধারণ সুন্দর এই কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি ৭৪ হাজার টাকার কাছাকাছি খরচ করতে হবে।

Back to top button