দেশি চলবে না একদম! লম্বা, হ্যান্ডসাম বিদেশি পুরুষই পছন্দ যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর!

নিজস্ব প্রতিবেদন:- দুর্গাপুজোর শেষ পর্যায়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে সমস্ত মণ্ডপে। এমতাবস্থায় অভিনেত্রী মিমি চক্রবর্তীও তার পুজোর গান আর জমিয়ে সেলিব্রেশন এর কাজে ব্যস্ত রয়েছেন। প্রসঙ্গত প্রতিবছর পূজোতে নানান ধরনের পোশাক-আশাক নিজের আর পরিবারের জন্য কিনে থাকেন তিনি। তবে এই সবকিছুর মাঝে এই বছর পুজোর গানটিই হল তার কাছে সেরা উপহার। আপাতত, মিমি ব্যস্ত পুজোর ছুটি নিয়ে। নাহ্, বাইরে ঘোরাঘুরি নয়, বরং বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সম্প্রতি এক ব্যক্তিগত সাক্ষাৎকারে টলিউড ইন্ডাস্ট্রির এই প্রথম সারির নায়িকা ঠিক এমনটাই জানিয়েছেন।

জানা যাচ্ছে অষ্টমীর পুজোতে মায়ের সাথেই অঞ্জলি দেবেন অভিনেত্রী। যেখানে কপোত কপোতীরা অষ্টমীর দিন একসঙ্গে অঞ্জলি দিয়ে থাকেন, সেই জায়গায় মায়ের সঙ্গে অঞ্জলি দেবেন শুনে অনেকেই কিন্তু অবাক হয়ে গিয়েছেন। আসলে ভক্তরা ভেবেছিলেন সম্ভবত দূর্গা পূজা উপলক্ষে হয়তো মিমির প্রেমিকের নাম সামনে আসতে পারে। কিন্তু অনেকেই হয়তো জানেন না অভিনেত্রীর পছন্দ বিদেশী পুরুষ। যদিও ব্যক্তিগত জীবনে একেবারেই সিঙ্গেল এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশি স্পষ্টভাবেই নায়িকা জানিয়ে ছিলেন, তিনি প্রেম করছেন না, এমনকি তাঁর পছন্দ একটু লম্বা, সুন্দর, ভালো ছবি তুলতে পারে, এবং অবশ্যই পোষ্যদের ভালোবাসতে হবে।

যদি এরকম পাত্রের খোঁজ থাকে তবে যেন তার মা বাবার সঙ্গে যোগাযোগ করা হয়। এতো গেল রিসেন্ট ঘটনা। তবে আপনারা কি জানেন নিজের প্রেম বা বিয়ে নিয়ে কি ভাবনাচিন্তা রয়েছে আদতে তার? সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে এসেছে মিমি চক্রবর্তীর একটি ভিডিও। ভিডিওটি জনপ্রিয় দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানের। দিদি নং ওয়ান সিজন ৮ এ সম্ভবত মিমি এসেছিলেন। তার সঙ্গে ছিলেন আরো অনেক অভিনেত্রী। এখানে অন্যান্য কথার মধ্যেই যখন অভিনেত্রীকে প্রেম নিয়ে প্রশ্ন করা হয় তখন মিমি জানান, “তিনি হ্যাপিলি সিঙ্গেল”।

এদিকে পার্নো মিত্র বলে ওঠেন ওর বিদেশি পুরুষ পছন্দ। তখন রচনা বলেন তাহলে কি মিমি বিদেশ চলে যাবেন? এক গাল হাসতে হাসতে মিমি বলেন তিনি এখন জনপ্রতিনিধি, বিদেশ চলে গেলে যাদবপুরের লোকজন কি করবে। ‘ওরা আমায় ভোট দিয়েছে, ওদের পাশে থাকা আমার কর্তব্য।’ মিমির এই বক্তব্য শুনে বেশ মজাদার ভাবেই পার্নো মিত্র বলেন যে মিমি কখনোই বিয়ে করবে না। এই কথা শুনে উপস্থিত সকলেই রীতিমতো হাসিতে ফেটে পড়েছিলেন। যদিও এ কথা স্পষ্ট বোঝা যায় বর্তমানে বিয়ে বা প্রেম নিয়ে খুব একটা মাথাব্যথা নেই অভিনেত্রীর।

বরং সেই জায়গায় পুজোর নতুন মিউজিক ভিডিও নিয়ে খুবই উৎসাহিত হয়ে রয়েছেন তিনি। পাশাপাশি বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন এই সুন্দরী নায়িকা। একটি জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন মিমি। যদিও এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কোনো রকম অফিসিয়াল খবর সামনে আসেনি। তবে গুজব শোনা যাচ্ছে যে মিমি চক্রবর্তী ছাড়াও এই সিরিজে দেখা যাবে অপর এক জনপ্রিয় বাঙালি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

Back to top button