কাস্টমার জিনিস কিনবে লাইন দিয়ে! শুধু অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, মাসিক আয় হবে ৬০ হাজার অবধি

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময় দাঁড়িয়ে বিভিন্ন ধরনের ব্যবসা আমাদের নজরে পড়ে এবং এই ধরনের ব্যবসা গুলি করতে পারলে ঠিক কতখানি পুঁজির প্রয়োজন পড়ে তা হয়তো আমরা অনেকেই জানিনা বা সে ব্যাপারে কোনরকম কোন ধারনা আমাদের নেই । তবে আজকের প্রতিবেদনের মাধ্যমে যে ব্যথার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেটি নিত্য প্রয়োজনীয় জিনিসের ব্যবসা এবং এর বাজারে চাহিদা কোনদিন কমতি হবে না।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা মাটির কাপ তৈরি করার ব্যবসার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি। মাটির কাপ এমন একটি জিনিস যেটি চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন কফি এমনকি শপিং মলও ব্যবহৃত হয়ে থাকে। তার পাশাপাশি বাড়ির সৌন্দর্যের জন্য অনেকে কিন্তু মাটির কাপের উপর বিভিন্ন ধরনের কারুকার্য করে থাকে। কত টাকা খরচ হতে পারে মেশিন কিনবেন কিভাবে ব্যবসা শুরু করবেন সমস্ত কিছু তুলে ধরা হবে এই প্রতিবেদনে।

সম্প্রতি ইউটিউবে তরফ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে জানানো হয়েছে একটি কোম্পানির কথা যারা আপনাকে কাঁচামাল সরবরাহ করবেন । এবং সেই কোম্পানি তরফ থেকে জানা যাচ্ছে যে মাত্র দুই টাকা খরচ করে আপনি কাপটিকে পাঁচ থেকে ছয় টাকাতে বিক্রি করতে পারবেন। এর জন্য কাঁচামাল হিসেবে লাগবে অবশ্যই মাটি তার পাশাপাশি লাগবে একটা মেশিন । যে মেশিনের মূল্য ৬৫ হাজার থেকে দেড় লাখ টাকার মধ্যে বিভিন্ন ধরনের বিভিন্ন ক্যাপাসিটির মেশিন রয়েছে বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন ফোন নাম্বার :- 8910909717

Back to top button