সংসারে নানারকম সমস্যা নিয়ে চিন্তিত! ব্যবহার করুন তেজপাতার এই একটি দুর্দান্ত ট্রিকস, সব সমস্যা দূর হবে চিরতরে

নিজস্ব প্রতিবেদন :- আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা লেগেই থাকে । আমরা যে মুহূর্তে বসবাস করছি সেই মুহূর্ত যেন দম বন্ধ হয়ে আসছে প্রতিনিয়ত। চারিপাশে কেমন জানি নেগেটিভ বার্তা তে ভরে যাচ্ছে । এমতাবস্থায় দাঁড়িয়ে আমরা প্রত্যেকে চাই জীবনে একটু শুরু হওয়া পেতে বা শান্তি পেতে । কিন্তু তেমনভাবে শান্তি আর কোথাও পাওয়া যায় না । কি উপায় অবলম্বন করলে অল্পমাত্রা শান্তি আসবে জীবনে তা জানাবো আমরা আজকের এই প্রতিবেদনে মাধ্যমে।

মানুষ প্রতিনিয়ত ব্যস্ত হয়ে পড়ছে এবং এই ব্যস্ততার কারণে মূলত এত ধরনের ডিপ্রেশন বা হতাশার সৃষ্টি হচ্ছে ।তার পাশাপাশি সামাজিক পারিবারিক চিন্তা রয়েছে । এমনকি বর্তমান নতুন প্রজন্মের কাছে আরো একটি নতুন চিন্তা হয়ে দাঁড়িয়েছে সেটা হচ্ছে চাকরিবাকরি বা উপার্জনের পথ ।এই সমস্ত কিছু নেগেটিভিটি থেকে কিভাবে আপনি পজিটিভ দিকে এগোতে পারবেন এবং কি উপায় অবলম্বন করলে হতে পারবেন সেটা জানাবো আজকের এই প্রতিবেদনে

এর জন্য আপনাকে সাতটি তেজপাতা নিতে হবে । খেয়াল রাখবেন তেজপাতা গুলি যেন সম্পূর্ণ থাকে । এরপর একটি বাটি নিতে হবে। এরপর এই সাতটি তেজপাতা কে হাতে নিয়ে আপনার যেগুলো মনস্কামনা সেটি মনে মনে বলতে হবে এবং সম্পূর্ণ বিশ্বাস রেখে বলতে হবে ।তারপর সেই তেজপাতা গুলিকে পুড়িয়ে দিয়ে বাটির মধ্যে ফেলে দিতে হবে ।এই উপায়টি পরপর ৭ দিন করতে হবে তাহলে দেখবেন আপনি কিছুটা সুরাহ পাচ্ছেন ।

Back to top button