সাদা শার্টের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ! জনপ্রিয় অভিনেত্রীর এমন ছবি দেখে অবাক নেটপাড়া!

নিজস্ব প্রতিবেদন: বহুবার বডি শেমিং-এর শিকার হয়েছেন। মোটা বলে বাদ পড়েছেন বহু চরিত্র থেকে, তবে নিজের চেহারা নিয়ে বরাবর কনফিডেন্ট সঙ্ঘশ্রী। বোল্ড ফটোশ্যুটে তাক লাগাচ্ছেন এই প্লাস সাইজ অভিনেত্রী।টেলিপাড়ার অতি পরিচিত মুখ সঙ্ঘশ্রী সিনহা (মিত্র)। ‘কি করে তোকে বলব’, ‘ফেলনা’-সহ একাধিক ধারাবাহিকে দর্শক দেখেছে তাঁকে। বর্তমানে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে।

টিভির পর্দায় মূলত শাড়িতেই দর্শক তাঁকে দেখতে অভ্যস্ত, তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বোল্ড অবতারে ধরা দিলেন সঙ্ঘশ্রী। বুকচেরা শার্টের ফাঁকে সুস্পষ্ট লেসের ব্রা। অভিনেত্রীর বক্ষ বিভাজিকা ঝড় তুলছে পুরুষ হৃদয়ে। এই মুহূর্তে ‘নবাব নন্দিনী’ সিরিয়ালে নন্দিনীর দজ্জাল কাকিমা গীতার চরিত্রে দেখা যাচ্ছে সঙ্ঘশ্রীকে।

খল চরিত্রে তাঁর দুর্দান্ত অভিনয় বিশেষ প্রশংসা কুড়োচ্ছে। প্লাস সাইজ চেহারার জন্য বেশ কয়েকবার কটাক্ষের মুখেও পড়েছেন সঙ্ঘশ্রী। তবে শরীর নিয়ে ছুতমার্গ নেই তাঁর। ইন্ডাস্ট্রিতে কাজ করতেও গিয়েও বেশ কয়েকবার বাড়তি ওজনের জন্য তিক্ত অভিজ্ঞতার স্বীকার হয়েছেন সঙ্ঘশ্রী, অকপটে জানিয়েছেন সে কথা।

‘মোটা’ হওয়ার জন্য অনেকবার চরিত্র হাতছাড়া হয়েছে, সেকথাও জানিয়েছেন নিজের মুখেই। সংঘশ্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমার বয়সী এমনকী আমার থেকে বড় অনেকেই নায়িকার চরিত্রে অভিনয় করেন, কেবলমাত্র তাঁরা তন্বী বলে। মোটাদের এখনও নায়িকা হিসেবে মেনে নেওয়া হয় না। মোটারা যেন শুধুই কমেডি করবে!’ সদ্য স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে ‘শ্রীমতী’-তে অভিনয় করেছেন সঙ্ঘশ্রী। কাজ করেছেন আবীর চট্টোপাধ্যায় আর ঋতাভরী অভিনীত ‘ফাটাফাটি’-তেও। মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবি।

Back to top button