হিরণ থেকে চিরঞ্জিত! জানেন খ্যাতনামা সেলিব্রিটিদের ছেলেমেয়ে কারা? জানলে চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন: আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি খ্যাতনামা নায়কদের ছেলে মেয়ের পরিচয়। তারকাদের সম্পর্কে জানলেও তাদের ব্যক্তিগত জীবনে কজন সন্তান এবং তারা কি করেন এ কথা কিন্তু কেউই জানেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সেই সম্পর্কেই তথ্য দিতে চলেছি। তাহলে আর সময় নষ্ট না করে চলুন আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা বলব আবীর চট্টোপাধ্যায়ের কথা। এই জনপ্রিয় অভিনেতাকে টলিউড ইন্ডাস্ট্রিতে বহু সুপারহিট ছবিতে দেখা গিয়েছে। বাস্তব জীবনে অভিনেতার একটি মেয়ে রয়েছে যার নাম ময়ূরাক্ষী চ্যাটার্জী।

২) এবার আমরা বলবো বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের কথা। তিনি কিন্তু কম-বেশি পশ্চিমবঙ্গের ও অনেক সিনেমাতে অভিনয় করেছেন। তার ছেলের নাম আব্রাহাম খান।

) তৃতীয় স্থানে রয়েছেন হিরণ চ্যাটার্জী। একটা সময়ে পরপর বিভিন্ন সুপারহিট সিনেমাতে তাকে দেখা গেলেও বর্তমানে বাংলার রাজনীতির সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িয়ে রয়েছেন তিনি। মেয়ের নাম নিয়ে আসা চ্যাটার্জী।

৪) বাংলা তথা বলিউডের অভিনেতা মিঠুন চক্রবর্তীর কথা এবার আমরা বলবো। বাস্তব জীবনে তার তিন ছেলে রয়েছে। তাদের নাম হলো যথাক্রমে মহাক্ষয় চক্রবর্তী,উষ্মের চক্রবর্তী এবং নমশির চক্রবর্তী। এছাড়াও তিনি এক মেয়েকে কুড়িয়ে মানুষ করেছিলেন তার নাম দিশানী চক্রবর্তী।

৫) এবার আমরা বলব বাংলা তথা টলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতার রঞ্জিত মল্লিকের কথা। তাকে চেনেন না এরকম মানুষ কিন্তু খুব কমই রয়েছেন। তার একমাত্র মেয়ের নাম কোয়েল মল্লিক। কোয়েল ও কিন্তু ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী।

৬) বাংলা সিনেমার অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর নামও কিন্তু আপনারা প্রায় সকলেই কম বেশি জানেন। ব্যক্তিগত জীবনে তার একটি ছেলে রয়েছে যার নাম জয়রাজ চক্রবর্তী।

৭) এবার বলবো টলিউড ইন্ডাস্ট্রির 90 এর দশকের অন্যতম নায়ক তাপস পালের কথা। তার ব্যক্তিগত জীবন একটি মেয়ে রয়েছে যার নাম সোহিনী পাল।।

৮) ছোট পর্দা এবং বড় পর্দার অত্যন্ত পরিচিত মুখ হলেন রাহুল ব্যানার্জি। তার একটি ছোট্ট ছেলে রয়েছে যার নাম সহজ ব্যানার্জি।

৯) শাশ্বত চট্টোপাধ্যায় কেউ আপনারা সকলেই প্রায় কম বেশি চেনেন। তার একটি মেয়ে রয়েছে যার নাম হিয়া চ্যাটার্জী।

১০) সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ বা ছোট পর্দার ধারাবাহিক সব কিছুরই অত্যন্ত পরিচিত আর জনপ্রিয় মুখ হলেন টোটা রায়চৌধুরী। ভিলেন থেকে শুরু করে নায়ক সবকিছু রোলেই কিন্তু সমান ভাবে পারদর্শী টোটা। তার মেয়ের নাম মীনাক্ষী রায় চৌধুরী।

১১) এরপর আমরা বলব মাত্র কয়েক মাস আগে প্রয়াত হওয়া অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের কথা। তার মেয়ে হলেন অনুপ্রেরণা চ্যাটার্জী ওরফে ডল।

১২) এবার আসা যাক সিনেমার প্রবীণ অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তীর কথায়। তার একটি মেয়ে রয়েছে যার নাম দিপালী চক্রবর্তী। ৯০ এর দশকের ইন্ডাস্ট্রির অন্যতম নায়কদের মধ্যে চিরঞ্জিতের নাম গণ্য করা হয়ে থাকে।

১৩) সিনেমার জনপ্রিয় নায়ক হলেন সোহম চক্রবর্তী‌। সম্প্রতি কিছুদিন আগেই মহানায়ক সম্মান পেয়ে সমালোচনার মুখে পড়েছিলেন সোহম। অভিনয় ছাড়াও রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে তার একটি ছেলে রয়েছে যার নাম সাজ চক্রবর্তী।

১৪) এবার আমরা বলবো বাংলা তথা বাংলাদেশী চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ফিরদৌসের কথা। তার দুই মেয়ে রয়েছে যাদের নাম নুসরাত ফিরদৌস এবং নুজহাত ফিরদৌস।

১৫) এবার আসা যাক টলিউড ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় মুখ যিশু সেনগুপ্তের কথায়। বর্তমানে কিন্তু অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজের সঙ্গেও যুক্ত রয়েছেন এই অভিনেতা। পাশাপাশি বলিউড থেকে শুরু করে অনেক সাউথের সিনেমাতেও দেখা যাচ্ছে তাকে। ব্যক্তিগত জীবনে এই অভিনেতার একটি দুটি মেয়ে রয়েছে। তাদের নাম যথাক্রমে সারা সেনগুপ্ত এবং জারা সেনগুপ্ত।

১৬) বাংলা সিনেমার অন্যতম নায়ক বা এককথায় ইন্ডাস্ট্রি বলতে আমরা বুঝি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে। পরপর তিনবার বিয়ে করেছেন তিনি। প্রথম বিয়ে থেকে কোন সন্তান না হলেও দ্বিতীয়বার বিয়ের পরে তার একটি মেয়ে জন্মেছিল যার নাম প্রেরণা চ্যাটার্জি। অন্যদিকে তিনি সর্বশেষ বিয়ে করেছিলেন অর্পিতা পাল কে। যার পর তৃশানজিৎ চট্টোপাধ্যায় নামে প্রসেনজিতের একটি ছেলে হয়।

১৭) অভিনেতা জিৎ মদনানিকে আপনারা প্রায় সকলেই কম বেশি চেনেন। অবাঙালি হলেও যেভাবে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন যে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। ব্যক্তিগত জীবনে জিতের একটি মেয়ে রয়েছে যার নাম নবন্যা মদনানী।

Back to top button