ছোটোদের হবে ভীষণ পছন্দ! বাড়িতেই এইভাবে খুব সহজেই ম্যাংগো ফ্রুটি দিয়ে বানান দারুণ টেস্টি ও সুস্বাদু আইসক্রিম

নিজস্ব প্রতিবেদন:- যতই শীতে তাপমাত্রা বাড়তে থাকে ততই কিন্তু বাড়ে বিভিন্ন ধরনের খাবারের চাহিদা । রাত্রে হোক বা দুপুর বেলায় লাঞ্চের পর অনেকের আবার আইসক্রিম ছাড়া ঠিক খাবারটা সম্পূর্ণ হয় না । যদিও শীতকালে আইসক্রিম খাওয়া চরমভাবে বিরোধিতা করে থাকেন অনেকে। কিন্তু এ কথা কোথাও কিছুটা হলেও মিথ্যে ।শীতকালে আইসক্রিম খেলে অতিরিক্ত পরিমাণে ঠান্ডা লেগে যায় এটা যেমন সত্য নয় তেমন আবার মিথ্যা নয় । কিন্তু আপনি যদি চান বাইরের খাবার থেকে নিজেকে সরিয়ে রাখতে তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য।

হঠাৎ ধরুন কোনদিন আপনার ইচ্ছে করলো আইসক্রিম খাওয়ার কিন্তু আপনি বাইরের খাবার থেকে নিজেকে বিরত রেখেছেন তখন কি করবেন ? সেই মত অবস্থায় দাঁড়িয়ে আজকের এই প্রতিবেদনটি আপনার অনেকখানি কাজে আসবে । বাজারে বিভিন্ন ধরনের বিভিন্ন স্বাদের আইসক্রিম চলে এসেছে। কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে একদম সহজ সরল পদ্ধতিতে জানাবো কিভাবে বাড়িতে আইসক্রিম তৈরি করে নিতে পারবেন তাও আবার মাত্র ১০ টাকা খরচ করে।

বাজারে যে সমস্ত ফ্রুটি। এর পাউচ পাওয়া যায় তার মূল্য দশ টাকা। বেশ কয়েকটি পাউচ প্রথমে আপনাকে বাজার থেকে নিয়ে আসতে হবে ।তারপর এর উপরই অংশে সামান্য পরিমাণ ছিদ্র করতে হবে যেখানে একটি আইসক্রিমের কাটি প্রবেশ করতে পারে ।

সেই আইসক্রিমের কাঠিটি প্যাকেটের মধ্যে প্রবেশ করিয়ে প্যাকেটটিকে ডিপ ফ্রিজে রেখে দিতে হবে একদিনের জন্য । একদিন পর সেটিকে ডিপ ফ্রিজ থেকে বাইরে বের করে প্যাকেটের র কাগজটি ছিঁড়ে দিলেই কোনো রকম কোনো পরিশ্রম ছাড়াই তৈরি হয়ে যাবে ম্যাংগো ফ্লেভারের আইসক্রিম ।তাছাড়া আপনি আইসক্রিমের ধাঁচে ঢেলেও একই পদ্ধতিতে আইসক্রিম তৈরি করতে পারেন

Back to top button