একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকে চাই নিজেদেরকে সুন্দরভাবে সাজিয়ে তুলতে বিয়ের অনুষ্ঠান হোক বা যেকোনো ধরনের ছোটখাট অনুষ্ঠান প্রত্যেকে চাই নিজেকেদেরকে অন্যের তুলনায় একটু আলাদাভাবে সাজিয়ে তুলতে । নিজেকে সাজিয়ে তোলার বিষয়ে সোনার অবদান রয়েছে অনেক খানি কিন্তু যেহেতু এটি একটি মূল্যবান ধাতু তাই প্রত্যেকের পক্ষে হয়তো সোনার গয়না কিনে নিজেকে সাজিয়ে তোলা সম্ভব হয়ে ওঠে না।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদেরকে জানাতে চলেছি বিশেষ কিছু সোনার গয়নার ডিজাইনের কথা এবং তাদের মূল্যের কথা যা হয়তো আপনারা কল্পনাও করতে পারবেন না কোনদিন । এত কম দামে আসল সোনা কোথাও পাওয়া যায় কিনা সে বিষয়ে রয়েছে । তবে সন্দেহের কোন অবকাশ নেই কারণ এগুলি প্রত্যেকটি হলমার্ক যুক্ত সোনা এবং পাচ্ছেন অত্যন্ত কম দামে।

প্রথমে একটি এয়ার রিং বা কানের দুলের কথা বলি যার মূল্য হচ্ছে ৫৮০০ টাকা। এটি ১ গ্রামের কাছাকাছি ওজন যুক্ত এই সোনার গয়নাটি বা কানের দুলটি আপনার পছন্দের তালিকার বাইরে থাকবে না সে ব্যাপারে আমরা নিশ্চিত।

এছাড়া আরো একাধিক সোনার গয়না এই ভিডিওতে দেখানো হয়েছে ।সমস্ত কিছু সোনার গয়নার মূল্য ৫৮০০ থেকে ১৪ হাজারের মধ্যে এবং তাদের ওজন হচ্ছে মাত্র ১ গ্রাম থেকে ২.৫ গ্রামের ভেতরে অর্থাৎ ১ গ্রাম এবং ২.৫ গ্রামের মধ্যবর্তী ওজনের সোনার গয়না গুলির মূল্য হচ্ছে ৫০০০ থেকে ১৪ হাজার টাকার ভেতরে ।

Back to top button