মাত্র ৪ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার বালার কয়েকটি অতিসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- সোনা যেহেতু অতি মূল্যবান একটি ধাতু তাই বহু প্রাচীনকাল থেকেই এর কদর সবসময় তুঙ্গে থাকে বর্তমান বাজারে একাধিক সময়ে সোনার দাম কমতে এবং বাড়তে দেখা যায় । ঠিক যে মুহূর্তে সোনার দাম কমে আসে সেই মুহূর্তে দোকানে ভিড় উপচে পড়ে। কারণ প্রত্যেকেই সুযোগকে কাজে লাগাতে চায় । যদিও সেই ঘটনা খুবই সামান্য মাত্রায় হয়ে থাকে । তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সোনার কয়েকটি বালার কথা ব্যবহার করতে পারেন

লেটেস্ট ডিজাইনে কিছু সোনার বালা

প্রথমে আপনাদেরকে যে বালার কথাটি বলব সেটি আপনি কাউকে উপহার দিতে পারেন পাশাপাশি ছোট বড় যে কোন অনুষ্ঠানে নিজেও পড়তে পারেন । এই বালাটির গোটা বডি জুড়ে থাকছে অসম্ভব সুন্দর চিলকের কাজ । তার পাশাপাশি থাকছে আরো আধুনিক ডিজাইন এর ওজন হচ্ছে মাত্র ৪ গ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারের মূল্য ২৮ হাজার টাকা।

এরপর আপনাদেরকে আরো একটি বালার ডিজাইন এর কথা তুলে ধরব যার ওজন হচ্ছে মাত্র ৪.৬৫ গ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে ২৯ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে । এই বালা তে থাকছে আনারসের ডিজাইন করা সুন্দর কাজ যেটা প্রথমবার দেখলেই আপনার পছন্দ হয়ে যাবে।

এরপর আরো একটি বালার ডিজাইন এর কথা আপনাদের সামনে তুলে ধরব যেটিতে প্রথমে ঘট আকৃতির কিছু ডিজাইন করা রয়েছে এবং তারপরে প্যাঁচালো ডিজাইন করা রয়েছে । এই বালাটির ওজন ৪.৮৫ গ্রাম অর্থাৎ পাঁচ গ্রামের প্রায় কাছাকাছি । এবং বর্তমান বাজারের মূল্য ২৯ হাজার থেকে ৩০ হাজার টাকার মধ্যে ।

এরপর যে বালার কথাটি বলব সেটি অনেকটা একই ধরনের অর্থাৎ আগের বালার মত নেই কিন্তু এক্ষেত্রে কোন ঘট ব্যবহার করা হয়নি বরং গোটা বালা জুড়ে থাকছে প্যাঁচানো প্যাঁচালো কাজকর্ম । এই বালার ওজন ৪ দশমিক ৭৫ গ্রাম এবং বর্তমান বাজারের মূল্য প্রায় ২৯ হাজার থেকে ৩০ হাজার টাকার মধ্যে।

এরপর আপনাদেরকে একটি মুখ বালার কথা জানাবো তার উপরে রয়েছে ট্রেডিশনাল কিছু ডিজাইন যেটা একদমই আধুনিক ভিডিওটি দেখলে হয়তো আপনারা বুঝতে পারবেন এবং এর ওজন হচ্ছে ৫ গ্রাম ১০০ মিলিগ্রাম বর্তমান বাজারের মূল্য ৩৫ থেকে ৩৬০০০ টাকার মধ্যে

এরপর আরও একটি মুখ বলার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যা ডিজাইন প্রথমবার দেখাতেই আপনাদের পছন্দ হবে সে ব্যাপারে আমরা নিশ্চিত । প্রথমে রয়েছে একটি ট্রেডিশনাল ডিজাইন । তারপরে একটি ক্রিস ক্রস ডিজাইন তৈরি করা হয়েছে। এই বালার উপরে এই বালার ওজন ৫ গ্রাম ১১০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে প্রায় ৩৫০০০ থেকে ৩৬ হাজার টাকার মধ্যে ।

সমস্ত কিছু প্রতিবেদনে মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় । আপনারা যদি এই ধরনের বালা কিনতে চান তাহলে নিচের দেওয়া ফোন নম্বর অতিসত্বর যোগাযোগ করুন থাকছে বিশেষ আকর্ষণীয় ছাড় । ফোন নাম্বার:- 6290524288

Back to top button