মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার নেকলেস ও চোকারের কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- বিয়ে বাড়ি হোক বা জন্মদিনের পার্টি বা যেকোনো ধরনের অনুষ্ঠান আমরা সাধারণত নিজেদেরকে একটু আকর্ষণীয় করে তোলার জন্য বিভিন্ন ধরনের বিভিন্ন ডিজাইনের সোনার গয়না ব্যবহার করে থাকি । বিশেষ ক্ষেত্রে মেয়েরা সোনার গয়নার প্রতি এক প্রবল আগ্রহ থাকে। তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে লেটেস্ট ডিজাইনের কম দামে কিছু সোনার গয়না বা চোকার এর কথা বলতে চলেছি

প্রথমেই যে ডিজাইনের কথা বলব সেটি একটি পার্লস বা মুক্তোর ডিজাইন দিয়ে তৈরি মাঝখানে রয়েছে একটা ছোট্ট লকেটের মতন অংশ । যেখানে সোনার অসম্ভব সুন্দর কাজ করা রয়েছে। খুব হালকা ওজনের এটি এর ওজন ২ গ্রাম৫০০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য প্রায় ১৫০০০ টাকার কাছাকাছি।

এরপর আরো একটি ডিজাইন এর কথা আপনাদের সামনে তুলে ধরব যেটি নেকলেস এবং এটা ভাবার কোনো কারণ নেই যে এটার ওজন অনেক বেশি হবে। এর ওজন মাত্র ৩ গ্রাম থেকে কিছুটা বেশি এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে 20 হাজার টাকা কাছাকাছি । অসম্ভব সুন্দরভাবে কাজ করা রয়েছে এর উপর ।

এরপর একটি নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি মূলত ফুলের কুঁড়ি ডিজাইনে তৈরি করা হয়েছে এবং এর ওজন হচ্ছে প্রায় 5 গ্রাম 300 মিলিগ্রামের কাছাকাছি বর্তমান বাজারে এর মূল্য ৩২ হাজার টাকা থেকে কিছুটা বেশি।

এরপর আরো একটি নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি জেন এবং ফুলের ডিজাইন সহযোগী তৈরি করা হয়েছে এর ওজন ৮ গ্রাম থেকে কিছুটা বেশি এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে প্রায় ৫৫ হাজার টাকা ।

এরপর কিছু করার কথা জানাচ্ছি যেটি পালস এর চেন এবং ফুলের ডিজাইনে তৈরি করা হয়েছে, এর ওজন হচ্ছে প্রায় তিন গ্রাম ২০০ মিলিগ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে কুড়ি হাজার ৪৫০ টাকা।

সমস্ত কিছু প্রতিবেদনে মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় আপনারা ভিডিও থেকে স্ক্রিনশট নিয়ে যেকোনো সোনা নির্মাতার কাছে এই ধরনের ডিজাইন তৈরি করতে পারেন।

Back to top button