একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- সোনার গয়না পড়তে আমরা প্রত্যেকে ভালোবাসি ।তার পাশাপাশি শুভ কাজে ব্যবহৃত হয় সোনার গয়না। যেকোনো ধরনের শুভ অনুষ্ঠানে আমরা সোনার গয়নার ব্যবহার করে থাকি । কারণ এটি শুভ বলে গণ্য করা হয় । পাশাপাশি এর দাম অনেক বেশি হওয়ার কারণে অনেকেই কিন্তু সোনার গয়না কিনতে পারেন না ।

তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে বেশ কিছু ডিজাইন এবং তাদের দাম সম্পর্কে জানাচ্ছি যেগুলি দেখলে আপনি রীতিমত অবাক হবেন । তার একমাত্র কারণ হচ্ছে এর ডিজাইন। অসম্ভব সুন্দর আধুনিক ডিজাইনের কিছু সোনার গয়না বলাবাহুল্য আংটি সম্পর্কে আজকের এই প্রতিবেদন।

প্রথমেই বলে রাখি প্রতিটি আংটি লম্বাটে অর্থাৎ আকারে লম্বা এবং এই আংটি গুলি যেকোনো ধরনের অনুষ্ঠানে আপনারা ব্যবহার করতে পারেন । ছেলে মেয়ে নির্বিশেষে বেশ কিছু আংটি রয়েছে যেগুলি ব্যবহার করা সম্ভব।

প্রথমে একটি ডিজাইনে কথা বলি এটি একটি লম্বাটে আংটি। এটি আপনি বিয়ের এংগেজমেন্টে ব্যবহার করতে পারেন। অসম্ভব সুন্দর কারু কার্য করা রয়েছে এই আংটির উপর এর ওজন হচ্ছে দু আনার মতন এবং এর মূল্য হচ্ছে ৩৩ হাজার টাকা।

এরপর আরো একটি আংটি কথা আপনাদেরকে তুলে ধরি যেটি অপরটির মতো লম্বাটে আকৃতির। কিন্তু এখানে ডিজাইন রয়েছে সম্পূর্ণ আলাদা । ফুল ফুল আকৃতি বিশিষ্ট এই আংটির ডিজাইন আপনার নজর করবে খুব অল্প সময়ে ।এর মূল্য 30 হাজার টাকা । ওজন প্রায় সাড়ে ৬ আনা ।

এরপর আরও একটি আংটির বিবরণ আপনাদের সামনে দিতে চলেছি । যেটি অত্যন্ত সুন্দর কারুকার্য করার রয়েছে অর্থাৎ এতগুলো আংটির মধ্যে সম্ভবত এটি সবথেকে সুন্দর ডিজাইনের আংটি যা আপনি বিয়েতে বা অন্য কাউকে উপহার দেওয়ার ক্ষেত্রে ব্যবহার করতে পারেন এর ওজন হচ্ছে সাড়ে সাত আনা এবং মূল্য হচ্ছে তাই ৩২ হাজার কাছাকাছি ।

সমস্ত ডিজাইন মুখে বলে বা প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরা সম্ভব নয় ।আপনারা সম্পূর্ণ ভিডিওটি দেখুন ।পাশাপাশি সেই ভিডিও থেকে স্ক্রীনশট নিয়ে একই ডিজাইনার আংটি আপনারা তৈরিও করাতে পারেন নিকটবর্তী সোনা নির্মাতার কাছে।

Back to top button