একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার লকেটের কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- সোনার গয়না পড়তে কম বেশি প্রত্যেকেই পছন্দ করি । যে কোন অনুষ্ঠান হোক বা বিয়ে বাড়ি নিজেকে সুন্দরভাবে গুছিয়ে তোলার ক্ষেত্রে আমরা বহু সময় সোনার গয়না ব্যবহার করে থাকি । কিন্তু যেহেতু এটি একটি মূল্যবান ধাতু তাই সব মানুষের পক্ষে কিন্তু সোনার গয়না তৈরি করা বা পরার সৌভাগ্য হয় না।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে লেটেস্ট ডিজাইনের কিছু লকেট বা পেন্ডেন্টের কথা বলতে চলেছি যেগুলির ওজন অত্যন্ত হালকা অর্থাৎ যে কোন ছোট বড় অনুষ্ঠানে আপনারা এটা পড়তে পারেন । পাশাপাশি কাউকে উপহারও দিতে পারেন ।

১) প্রথমেই আপনাদেরকে যে সোনার লকেটের কথা বলব সেটি গোলাকার আকৃতি বিশিষ্ট । সুন্দর নেটের কাজ করা রয়েছে এবং এর ওজন প্রায় ২.৫ গ্রামের কাছাকাছি। ডিজাইনটি দেখলে প্রথমবারেই আপনার পছন্দ হয়ে যাবে সে ব্যাপারে আমরা নিশ্চিত।।

২) এরপর আরেকটি পেন্ডেন্ট কিংবা লকেটের কথা জানাবো যেটি আকারে ছোট । মূলত পান আকৃতিতে তৈরি হয়েছে এটি এবং মাঝখানে মিনের কাজ করা রয়েছে। অসম্ভব সুন্দর কাজ রয়েছে এই সোনার লকেটে। এর ওজন মাত্র ১.১০০ গ্রাম অর্থাৎ বুঝতে পারছেন কতটা হালকা ওজনের ।

৩) এরপর আরো একটি লকেটের কথা আপনাদের সামনে তুলে ধরছি যেটা আকৃতিতে এবং ওজনে খুব ছোট । অনেক সময় কানের পাশা বা ছোট্ট কানের দুল এর ক্ষেত্রে এই ধরনের ডিজাইন লক্ষ্য করা যায় । এই লোকেটে রয়েছে তার জালির কাজ অর্থাৎ নেটের কাজ রয়েছে। এর ওজন মাত্র ১.১৭ গ্রাম।

৪) এরপর আরো একটি লকেটের কথা জানাবো যেটি খুব স্বল্প ওজনের । পান আকৃতির তৈরি । কিন্তু এর আকার কিছুটা হলেও বড় । এক্ষেত্র মিনের কোন কাজ নেই। অনেকে মিনের কাজ পছন্দ করেন না। তাদের জন্য এটা। এর ওজন হচ্ছে মাত্র ২ গ্রাম ২০০ মিলিগ্রাম ।

৫) যারা ফেন্সি ধরনের একটু লকেট পছন্দ করেন তাদের ক্ষেত্রে এই লকেটটি আকর্ষণীয় হতে চলেছে । ফুলের কাজ করা রয়েছে। পাশাপাশি রয়েছে নেটের কাজ। অসম্ভব সুন্দর ডিজাইন । নিচে ঝুলছে দুই থেকে তিনটি ঝুমকো। এর ওজন হচ্ছে মাত্র ১ গ্রাম 700 মিলিগ্রাম।

Back to top button