একদম অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- বহু যুগ আগে থেকেই সোনার গয়নার প্রতি এক আলাদা মোহ বা মায়া রয়েছে আমাদের মধ্যে। যেহেতু এটি একটি অতি মূল্যবান ধাতু তাই যেকোনো শুভ কাজে এটি ব্যবহার হয়ে থাকে তার পাশাপাশি বিভিন্ন ধরনের প্রবাদ বাক্য রয়েছে এই মূল্যবান ধাতুটিকে কেন্দ্র করে । কিন্তু প্রতিনিয়ত বাড়তে থাকা বাজারদরের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সোনার দাম । যার ফলে একাধিক সময় নিজেদের ইচ্ছে বা শখ আল্লাহর থেকে বঞ্চিত থেকে যাচ্ছে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা।

অনেক সময় কি ধরনের সোনার গয়না কিনবেন সে ব্যাপারে আপনি সিদ্ধান্ত নিতে পারেন না। যার ফলে তাড়াহুড়োবশত ভুল বা অপছন্দের সোনার গয়না আপনারা কিনে ফেলেন কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে লেটেস্ট ডিজাইন এর কিছু কম দামে সোনার গয়না অর্থাৎ কানের দুল আমরা দেখাতে চলেছি । নিচে রইলো তার তালিকা।

প্রথমে যে সোনার গয়নাটি অর্থাৎ সোনার কানের দুলের কথা বলতে চলেছি সেটির ওজন মাত্র ৪ গ্রাম । ২২ ক্যারেট তৈরি এই সোনার গয়নাটি আপনি ২০ ক্যারাটে বানাতে পারেন । তার পাশাপাশি ডিজাইনটি যদি আপনার পছন্দ হয়ে থাকে তাহলে তার একখানা ছবি নিয়ে আপনারা নিকট কোনো দোকানের সাথে বা নির্মাতার সাথে যোগাযোগ করতে পারেন। বর্তমান সময় দাঁড়িয়ে এই গানের দুলের দাম মাত্র ২২ হাজার টাকা ।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/V2WjE9LG92g

এরপর যে কানের দুলের কথা বলতে চলেছি সেটি একদম নতুন ডিজাইনের। মাঝ খানে রাউন্ড ও উপরের দিকে ফুলের আকৃতি বিশিষ্ট এই কানের দিনের ওজন মাত্র ২.৯৯ গ্রাম ।বরত্মন সময় দাড়িয়ে এর মূল্য মাত্র ১৫,২৯৯ টাকা। এর সাথে মেকিং চার্জ ও গিজটি অন্তর্ভুক্ত।

Back to top button