একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার ব্রেসলেটের কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- এখন বিয়ের মরশুম চলে এসেছে তাই একাধিক সোনার দোকানে ভিড় উপচে পড়ছে । কারণ মেয়েদের সোনার গয়নার প্রতি একটা আলাদা নেশা থেকে থাকে । তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে দুর্দান্ত কালেকশনের কিছু সোনার গয়নার কথা বলবো যেটা দেখে আপনারা রীতিমত অবাক হবেন। তাই বেশি দেরি না করে আসুন জেনে নিই কোন সোনার গয়নার কত দাম ওজন কত

প্রথমেই যে নোয়াপলা বা চুরি কথা বলবো সেটির ওজন ০.৪৪ গ্রাম এবং এর দাম পড়বে ৩৫৪২ টাকার । এখানে ধানের ডিজাইন করা গয়নাটি আপনি পেয়ে যাবেন এই মূল্যে । বিয়ের মরশুমে বা যেকোনো সময় এটি আপনারা পড়তে পারেন।

এরপর একটি নোয়া বলার কথা বলবো যেটি বেবি প্যাটার্নের। যে কোন অনুষ্ঠান বাড়িতে আপনারা এটা পড়তে পারেন এর ওজন ০.৫৯ গ্রাম এবং এর মূল্য প্রায় ৪ হাজার টাকার কাছাকাছি । যেকোনো সোনার দোকানে আপনারা এই ডিজাইন পেয়ে যাবেন।

এরপর যে ডিজাইনের কথা বলব সেটি অত্যন্ত সূক্ষ্মভাবে তৈরি করা হয়েছে। । ক্রিসক্রস ভাবে তৈরি এই নোয়া টির দাম মাত্র ৩৪৫৫ টাকা এবং এর ওজন হচ্ছে ০. ৪৫৫ গ্রাম।

এরপর আরেকটি বেবি পাঠানোর কথা বলব যেটি মধ্যে আই সিম্বল দিয়ে ডিজাইন করা হয়েছে, এর ওজন হচ্ছে ০. ৬০০ গ্রাম এবং এর মূল্য হচ্ছে ৩৭২২ টাকা ।এই সমস্ত কিছু ডিজাইন পেয়ে যাবেন আপনার আপনারা কলকাতার গয়েনকা কলেজের বিপরীত দিকে।

Back to top button