একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- গানের লাইনের কথা অনুসারে বলতে গেলে বলতে হবে কিনে দে রেশমি চুড়ি নইলে যাব বাপের বাড়ি ।কিন্তু সেই যুগ ফুরিয়েছে বর্তমান আর কেউ রেশমি চুরি নয় বরং তার বদলে সোনার চুড়ি পড়তে যায় বা বাহানা করে কিন্তু যেহেতু যেহেতু সোনা একটি মূল্যবান ধাতু তাই ক্রয় করা সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাতে চলেছি অত্যাধুনিক ডিজাইনের কম দামে কিছু শোনার গয়নার কালেকশনের কথা পাশাপাশি রয়েছে তার ওজন এবং মূল্য আসুন দেখে নেওয়া যাক সেগুলো কি কি।

১) প্রথমে যে কালেকশনটির কথা আপনাদেরকে জানাবো সেটি আধুনিক একটি কালেকশনের কথা । বিয়ে বাড়ি হোক জন্মদিন বা যে কোন অনুষ্ঠানের জন্য আপনারা এটি ক্রয় করতে পারেন । এই চুরি বা কঙ্কন এর দাম মাত্র ৯৩ হাজার টাকা এর ওজন ১৭ গ্রাম থেকে কিছুটা বেশি।

২) এরপর যে চুরির কথা আপনাদের বলব সেটির ওজন মাত্র 9 গ্রাম আর দাম শুনলে আপনি আরো অবাক হবেন । 9 গ্রাম ওজনের এই কঙ্কন এর দাম মাত্র ৫২ হাজার টাকা। তবে এটি জোড়ায় পাওয়া যায় এক্ষেত্রে একটি অংকন বা চুরির দাম উল্লেখ করা হয়েছে ।

৩) এরপর যে চুরি বা বালার কথা বলব সেটি একদমই অন্যান্য । আলাদা ডিজাইনের তৈরি এটি । বিয়ে বাড়ি তে আপনারা কাউকে উপহার হিসেবে বা নিজেকে সাজিয়ে তোলার জন্য অতি অবশ্যই ভেবে দেখতে পারেন । এই চুরিটির মূল্য মাত্র ৭৫ হাজার টাকা এবং এর ওজন হচ্ছে 14 গ্রাম । অর্থাৎ হালকা ওজনে কম দামে এর থেকে ভালো কালেকশন হয়তো কিছু হতে পারে না ।

৪) এরপর একটি কালেকশনে কথা বলতে চলেছি যেটি অতি অবশ্যই আপনার মনকে জয় করবেই করবে ।কারণ এই বালা বা চুরিতে রয়েছে ফুলের একটি অতি সুন্দর ডিজাইন ।এই বালার ওজন হচ্ছে 14 এবং এর মূল্য হচ্ছে ৭৮ হাজার টাকা। সমস্ত কিছু এই প্রতিবেদনে বর্ণনা করা হয়তো সম্ভব নয়।

তাই যদি আপনারা এই ধরনের কালেকশন আরও জানতে চান এবং আগ্রহে থাকেন তারা নিজের দেওয়া ফোন নাম্বারে বিস্তারিত জানতে পারবেন ।পাশাপাশি এই সমস্ত গয়নাগুলির ছবি নিয়ে আপনারা নিকটবর্তী সোনা নির্মাতার কাছে তৈরি করে নিতে পারবেন ।
হোয়াটসঅ্যাপ নম্বর:- 6291814118

Back to top button