মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের কয়েকটি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে লেটেস্ট ডিজাইনের কিছু সুই ধাগা বা কানের রিং এর কথা বলতে চলেছি যেগুলো সাধারণত কানের রিংয়ের সাথে অনেকেই ব্যবহার করে থাকে । লেটেস্ট ডিজাইনের সোনার গয়নার প্রতিবেদন এর আগে বহুবার আমরা তুলে ধরেছি আপনাদের সামনে । তবে এই প্রতিবেদনটি অন্যান্য প্রতিবেদন থেকে কিছুটা হলেও আলাদা হতে চলেছে।

লেটেস্ট ডিজাইনের কিছু কানের দুল

১) প্রথমে যে সুই ধাগার কথা আপনাদেরকে জানাবো সেটি আকারে খুব ছোট এবং এর মাঝখানে একটি ওম মন্ত্র লেখা আছে । এটি নিচের দিকের অংশটি একটু ঝোলানো আছে । অসম্ভব সুন্দর কাজ রয়েছে এর উপর । এর ওজন হচ্ছে মাত্র ১ গ্রাম ১০০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারের মূল্য হচ্ছে ৬৩৪০ টাকা

২) এরপর যে কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরব সেটি স্বস্তিক চিহ্ন আকারে তৈরি করা হয়েছে এবং তার উপর রয়েছে ম্যাটের কাজ । অসম্ভব সুন্দর লাগছে বাইরে থেকে দেখে । এর ওজন ১ গ্রাম ২৪০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য ৭৬৪০ টাকা।

৩) এরপর আরো একটি কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরবো যেটি ফুলের ডিজাইনে তৈরি করা হয়েছে । কিন্তু ডিজাইন এর মধ্যে রয়েছে আধুনিক এর ছোঁয়া । তার উপরে রয়েছে ম্যাটের কাজ । এই কানের দুলের ওজন হচ্ছে ১ গ্রাম ২৪০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারের মূল্য ৭৬৪০ টাকা ।

৪) এরপর একটি কালের দুলের কথা আপনার সামনে তুলে ধরতে চলেছি যেটির ওজন হচ্ছে ১ গ্রাম ৩৪০ মিলিগ্রাম এবং এটি মাছের আকারে তৈরি করা রয়েছে । এই ডিজাইন এর মূল্য ৮৩৪০ টাকা ।

৫)এরপর আরো একটি ডিজাইন এর কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি । যেটি মূলত পান আকৃতিতে তৈরি। সামনেই valentines day আসছে এবং এই ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে নিজের প্রিয় মানুষকে এই কানের দুল উপহার দিতে পারেন । এর জন্য একটু বেশি । প্রায় তিন গ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারে মূল্য 10 থেকে 11 হাজার টাকার

৬)এরপর আপনাদেরকে যে কানের দুলের কথা বলতে চলেছি সেটি চন্দ্রমল্লিকা ফুলের আকৃতিতে তৈরি করা হয়েছে বাড়ি থেকে দেখে মনে হবে যেটির ওজন অনেকটা বেশি । কিন্তু বাস্তব এটি ২ গ্রাম ওজন এবং এর মূল্য হচ্ছে মাত্র বারো হাজার টাকা।

৭)এরপর আপনাদেরকে যে কানের দুলের কথা বলতে চলেছি সেটি একদম সাধারণ একটি ফুলের ডিজাইন তৈরি করা হয়েছে তার মধ্যে রয়েছে ম্যাটের কাজ । এই কানের দুলের ওজন হচ্ছে মাত্র ১.৫ গ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে মাত্র ১০ হাজার টাকা।

৮)এরপর যে কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেটি চৌকো আকৃতির একটি ডিজাইন করা হয়েছে তার উপর রয়েছে পাথর সুন্দর কাজ এর ওজন মাত্র ২ গ্রাম ১০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য ১৩০০০ টাকার কাছাকাছি ।

সমস্ত কিছু প্রতিবেদনের মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় । ডিজাইন গুলি আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন । তার পাশাপাশি যদি আপনারা বাড়িতে বসে হোম ডেলিভারি চান তাহলে সেই সুযোগ দিচ্ছে এই জুয়েলার্স নিচে দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করে নিচের পছন্দের কানের দুলটি অর্ডার করতে পারেন। ফোন নাম্বার:- 9830289411

Back to top button