একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকারের কয়েকটি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- যেহেতু সোনা একটি মূল্যবান ধাতু তাই বছরে সর্বদায় এর দাম তুঙ্গে থাকে । কিন্তু কখনো কখনো দাম কমতে দেখা যায় আবার কখনো কখনো দাম বাড়তে দেখা যায়। বিয়ের মরশুম থেকে শুরু করে জন্মদিন বা যে কোন ছোট বড় অনুষ্ঠানে আমরা সোনার ব্যবহার করে থাকি । সোনার গয়নার প্রতি মেয়েদের একটা আলাদা টান রয়েছে । সে ব্যাপারে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে দুর্দান্ত কালেকশনে কিছু চোকার বা গলার হার সম্পর্কে ডিজাইন সম্পর্কে আলোচনা করব

লেটেস্ট ডিজাইনের কিছু চোকার

প্রথমেই আপনাদের সামনে যে ডিজাইনটি তুলে ধরব সেটি এতটাই ভালো যে প্রথম দেখাতে আপনাদের পছন্দ হয়ে যাবে । মাঝখানে একটি বড় ফুলের ডিজাইন করা রয়েছে এবং তার বাঁদিকে এবং ডানদিকে আরো ছোট ছোট ফুলের ডিজাইন রয়েছে । এই হার ওজন 7 গ্রাম এর কাছাকাছি এবং বর্তমান বাজারে এর মূল্য ৪২০০০ থেকে ৪৩ হাজার টাকার মধ্যে।

এরপর আরেকটি চোকার কথা আপনাদের সামনে তুলে ধরব যারা ভর্তি চোকার পড়তে পছন্দ করেন তাদের জন্য এটি পছন্দ হবে । উপরের দিকে রয়েছে চেনের কাজ এবং নিচের দিকে রয়েছে দুর্দান্ত শঙ্খর ডিজাইন । এর ওজন হচ্ছে ১৭ গ্রাম । একটু ভারী এটি এবং বর্তমান বাজারের মূল্য হচ্ছে 1 লাখ 6 হাজার থেকে ১ লাখ ৮ হাজার টাকার মধ্যে ।

এরপর যে হার এর কথা আপনাদের সামনে জানাবো । সেটি একদমই আধুনিক ডিজাইনের । গলার মধ্যবর্তী অংশ রয়েছে নেটের কাজ এবং তাকে ঘিরে রয়েছে দুর্দান্ত একটি ডিজাইন এর ওজন ১৯ গ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারের মূল্য ১ লাখ ১৮ হাজার টাকা।

সবার পছন্দ তো সমান হয় না । কেউ ভারী ধরনের গয়না পড়তে ভালোবাসেন । তাই এই ডিজাইনটি তাদের জন্য ।এই হারে একদম সূক্ষ্ম কাজ করা রয়েছে অসম্ভব সুন্দরভাবে কাজ রয়েছে সোনার । তার পাশাপাশি রয়েছে ম্যাটের ফিনিশ। এই হার ওজন হচ্ছে 22 গ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারের মূল্য ১ লাখ ৩১ হাজার টাকা।

এরপর আরেকটি ডিজাইনের কথা আপনাদের সামনে তুলে ধরব এই চোকার ওজন হচ্ছে ১৩ গ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে ৮৪ হাজার টাকা। মধ্যে রয়েছে একটি ফুলের ডিজাইন এবং তাকে কেন্দ্র করে তার চারিপাশে রয়েছে কাস্তে এর ডিজাইন।

এরপর আরো একটি ডিজাইনের কথা আপনাদের সামনে তুলে ধরব । তুলনামূলকভাবে এটি একটু হালকা ওজনের । এর ওজন হচ্ছে পাঁচ গ্রাম থেকে ছয় গ্রামের মধ্যে এবং বর্তমান বাজারের মূল্য ৩৩ হাজার টাকা । এটি অনেকটা রাখি এর ডিজাইনে তৈরি হয়েছে

এরপর যে হার কথা জানাবো তার ওজন হচ্ছে পাঁচগ্রাম এবং বর্তমান বাজারের মূল্য ৩৩০০০ টাকা। মধ্যেখানে ফুলের কাজ রয়েছে এবং তাকে কেন্দ্র করে নিচের দিকে সামান্য চেনের কাজ রয়েছে। প্রথম দেখাতে আপনাদের পছন্দ হবে সে ব্যাপারে আমরা নিশ্চিত।

এরপর আরো একটি ডিজাইন এর কথা আপনাদের সামনে তুলে ধরবো যেটি খুব হালকা ওজনের । এর ওজন হচ্ছে মাত্র চার গ্রাম এবং বর্তমান বাজারের মূল্য হচ্ছে 27000 থেকে ২৮ হাজার টাকার মধ্যে । খুব সাধারণভাবে কাজ করা হয়েছে এখানে ।

ভিডিওটি দেখলে আপনারা বুঝতে পারবেন। সমস্ত কিছু প্রতিবেদনের মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় ভিডিওর মাধ্যমে আপনারা সমস্ত ডিজাইন দেখতে পারবেন তার পাশাপাশি স্ক্রিনশট নিয়েও আপনারা যে কোন সোনা নির্মাতার কাছে এই ধরনের সোনার গয়না তৈরি করাতে পারবেন ।

Back to top button