খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার আংটির কয়েকটি অসাধারণ কালেকশন দাম সহ দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে অন্যান্য বহু অপরিহার্য জিনিসগুলির মধ্যে অন্যতম হলো সোনার গয়না। ভারতীয় বিয়ের ক্ষেত্রে এই সোনার গয়নার মূল্য কতখানি তা হয়তো আপনাদের আলাদা করে বলার প্রয়োজন নেই। তবে মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আর ঠিক আগের মতন বিয়েতে সোনার গয়না কিন্তু ব্যবহার করা সম্ভব হয় না।

তাই সাধারণ মধ্যবিত্ত মানুষ সব সময় চেষ্টা করেন অল্পের মধ্যে সোনা কেনার অথবা বিকল্প ধাতু ব্যবহার করার। এবার বিয়ের সিজন উপলক্ষে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি লেটেস্ট ডিজাইনের কিছু লেডিস রিং 

আসুন দেখে নেই লেটেস্ট ডিজাইনের কিছু সোনার গয়নার কালেকশন ।

১. মানুষ সাধারণ জিনিস বেশি পছন্দ করে তাই প্রথমে আপনাদেরকে যে কালেকশনে কথা বলব সেটি একটি সাধারণ হাতের আংটি যার ওজন হচ্ছে ০.৮৫০ মিলিগ্রাম এবং এর দাম হচ্ছে ৪৬১০ টাকা ।

2. এরপর একটি কালেকশনের কথা জানাবো যেটি অনেকটা নৌকা শেপের অর্থাৎ রম্বস আকৃতির অসম্ভব সুন্দর ডিজাইন রয়েছে এর মধ্যে এর ওজন হচ্ছে ১.৭০০ মিলিগ্রাম এবং দাম হচ্ছে ৭৬১০ টাকা।

৩. এরপরে একটু আলাদা ডিজাইনের আংটি দেখাবো যেটা একটু লম্বা একটা টাইপের। অর্থাৎ উঁচু কিন্তু সাইজে অত্যন্ত ছোট এর ওজন হচ্ছে 1.15 মিলিগ্রাম এবং এর মূল্য হচ্ছে 6300 টাকা ।

সমস্ত কিছু ডিজাইন প্রতিবেদনে মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় কাজে সেই ডিজাইন গুলির স্ক্রিনশট নিয়ে আপনারা শোনান নির্মাতার কাছে তৈরি করাতে পারেন অথবা যে কোন সোনার দোকানে এই ধরনের ডিজাইন খুঁজে নিতে পারেন।

Back to top button