খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের কয়েকটি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- আমরা সোনার গয়না বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করে থাকি । অনুষ্ঠান বাড়িতে হোক বা নিজের জন্মদিনের পার্টিতে নিজেকে আকর্ষণীয় গড়ে তোলার ক্ষেত্রে সোনার গয়নার ব্যবহার আমরা একাধিক সময় করে থাকি । তবে শুধুমাত্র চুরি বালা আংটি বা কানের দুলের মধ্যে সোনার গয়না সীমাবদ্ধ নেই অনেকে আবার শোনার লকেট তৈরি করে এবং সেটি গলার মধ্যে ঝুলিয়ে রাখে । তার মধ্যে থাকে বিভিন্ন দেবদেবীর ছবি থাকে । কত খরচ হতে পারে এই ধরনের লকেট তৈরি করতে গেলে জানাবো আজকের এই প্রতিবেদনে।

প্রথমে যে সোনার গয়নার কথা বলব সেটি একটি পান আকৃতির লকেট সেটি সোনার । এর ওজন হচ্ছে ০.৫৩০ গ্রাম এবং মূল্য হচ্ছে, ১৯০০ টাকা।

এরপর যে সোনার লকেটের কথা বলব সেটি গোল আকৃতি বিশিষ্ট এবং এর মধ্যে বৈষ্ণব দেবীর মূর্তি প্রতিস্থাপন করা রয়েছে। এই সোনার লকেটের ওজন হচ্ছে ০.৪৮ গ্রাম এবং মূল্য হচ্ছে ১,৭০০ টাকার কাছাকাছি

এরপর যে সোনার লকেটের কথা বলব সেটি পান আকৃতির বিশিষ্ট এবং এর মধ্যে ওম লেখার রয়েছে। যেটা সাধারণত আমরা মহাদেবের গুরু মন্ত্র হিসেবে জেনে থাকি । এর ওজন হচ্ছে ০.৫৩০ গ্রাম এবং মূল্য হচ্ছে ১, ৯০০ টাকার কাছাকাছি ।

এরপর যে সোনার লকেটের কথা বলব তার মধ্যে গণেশের একটা মূর্তি প্রতিস্থাপন রয়েছে এবং এর ওজন হচ্ছে ০.৪৮০ গ্রাম ম এবং এর মূল্য হচ্ছে ১৭০০ টাকার কাছাকাছি।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/nwx7mXI15Vs

Back to top button