একদম অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার ঝুমকার কয়েকটি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- জন্মদিন হোক বা যেকোনো ধরনের ছোট বড় অনুষ্ঠান প্রত্যেক অনুষ্ঠানে আমরা চাই সে মুহূর্তটাকে আরো স্মরণীয় করে রাখতে। এবং যেখানে মুহূর্ত স্মরণীয় করে রাখার কথা আসে সেখানে প্রথম এই আসে সোনার কথা। এটি একটি এমন ধাতু যা বহুকাল আগে থেকেই চড়া দামে বাজারে বিক্রি হয়ে আসছে।

বিভিন্ন সময় নিত্য নতুন দাম সৃষ্টি হচ্ছে এই ধাতুকে কেন্দ্র করে তার পাশাপাশি একাধিক ডিজাইনের সোনার গয়না বাজারে পাওয়া যাচ্ছে বর্তমানে । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো অত্যাধুনিক ডিজাইনের কম দামে কম ওজনের কিছু সোনার গয়না ।

হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট কানের দুলের ডিজাইন:

প্রথমেই যে ঝুমকোর কথা আপনাদেরকে জানাবো সেটির ওজন হচ্ছে ১৪ আনা প্রতিটি ঝুমকো বা কানের দুল 22 ক্যারেট সোনা দিয়ে তৈরি এই কানের দুলের মূল্য প্রায় ৮২ হাজার টাকার কাছাকাছি।এই ঝুমকাতে থাকছে প্রথমেই একটি বড় ফুলের ডিজাইন তার পাশাপাশি সেখান থেকে ঝরছে একটি ঝুমকো।

এরপরে আধুনিক ডিজাইনের ৮ আনা একটি কানের দুল বা ঝুমকো কথা আপনাদেরকে বলবো যার মূল্য ৪৫ হাজার টাকা থেকে কিছুটা বেশি এই ধরনের ডিজাইন আপনারা আপনাদের পার্শ্ববর্তী যেকোন দোকানে পেয়ে যাবেন খুবই সহজে।কারণ এই কানের দুলে থাকছে প্রথমে নেটের কাজ তার পাশাপাশি সেখান থেকে ছোট ছোট দুই তিনটি ঘটের আকৃতি যোগ করা হয়েছে।

এরপর যে ঝুমকোর কথা আপনাদেরকে জানাবো সেটা তুলনামূলক একই রকম দেখতে । কিন্তু ওজনের সামান্য হেরফের হয়েছে । অর্থাৎ এর মধ্যেও নেটের কাজ রয়েছে এবং সেখান থেকে ছোট ছোট দুই তিনটি ঘট আকৃতি যোগ করা হয়েছে । এর মূল্য হচ্ছে তাই ৪৯ হাজার টাকা। এবং ওজন হচ্ছে ৮ আনা

এরপর একটি ছোট ডিজাইনের মধ্যে গয়না আপনাদের সামনে বলতে চলেছি এখানে প্রথমে একটি চৌকো বক্স রয়েছে সেখানে রয়েছে সোনার কারুকার্য এবং নিচের দিকে চলছে একটি ঝুমকো । এর ওজন হচ্ছে প্রায় ৫ আনার কাছাকাছি বর্তমান বাজারের মূল্য তাই ৩১ হাজার টাকা

এরপর আরো একটি কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি তুলনামূলকভাবে একটু ইউনিক ডিজাইনের । প্রথমে রয়েছে একটি ঘটের আকৃতি এবং সেখান থেকে ঝুলছে বেশ কয়েকটি ঝুমকো। এর ওজন হচ্ছে প্রায় ৫ আনার কাছাকাছি এবং বর্তমান বাজারে মূল্য প্রায় ৩২ হাজার টাকা।

Back to top button