খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের কয়েকটি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না নিয়ে কিন্তু বহু সময় ধরেই মানুষের মধ্যে নানান ধরনের আবেগ কাজ করে থাকে। আসলে সোনার সৌন্দর্যে প্রাচীনকাল থেকে নারী-পুরুষ সকলেই মুগ্ধ হয়ে রয়েছে। বিয়ে বাড়ি হোক বা যেকোনো উৎসব অনুষ্ঠান মহিলারা কিন্তু সবার প্রথমেই সোনা কে বেছে নেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি লেটেস্ট কিছু কানের দুলের কালেকশন। বিয়ের সিজনের কথা মাথায় রেখেই এই প্রত্যেকটা ডিজাইন তৈরি করা হয়েছে। এই সময়ের মধ্যে সোনার গয়না কিনতে চাইলে অবশ্যই এক ঝলকেই ডিজাইনগুলো দেখে নিতে পারেন।

প্রথমেই আপনাদের দেখাবো এমন একটি কানের দুল যেটা দেখলে আপনি অবাক হবেন । কারণ এর ডিজাইন। পুরো কোন কভার করবে এরম একটা ডিজাইনের কানের দুল অনেকই খোঁজেন । এই দুল সেই ইচ্ছে মেটাবে । এর ওজন মাত্র ১.৪০ গ্রাম ।এর মূল্য ১১৮০০ টাকা ।

এরপর একটি কানের দুলের কথা বলব সেটা একটু লম্বা আকৃতির এবং বেশ ভারী ডিজাইনের কাজ করা রয়েছে। এই কানের দুলের ওজন হবে ১১ গ্রাম ৪৫০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হবে প্রায় ৭৮ হাজার টাকার কাছাকাছি।

এরপর একটি কানের দুলের কথা বলব যেটি সাধারণত ময়ূর ডিজাইনের তৈরি করা হয়েছে । একটু লম্বাটে এবং ভারী ডিজাইন এর উপর তৈরি হয়েছে এই গানের দুলটি। এই দুলের ওজন হচ্ছে ১১ গ্রাম থেকে কিছুটা বেশি এবং বর্তমান বাজারে এর মূল্য ৬৮ হাজার টাকার আশেপাশে।

এরপর যে কানের দুলের কথাটি বলব সেটা রেগুলার ইউজের জন্য ব্যবহার করতে পারেন তার পাশাপাশি যে কোন ছোট বড় অনুষ্ঠান আপনারা এটি ব্যবহার করতে পারেন । এমনকি কাউকে উপহার দেওয়ার হলে এই কানের দুলটি পছন্দ করতে পারেন এর ওজন হচ্ছে মাত্র ১ গ্রামের থেকে কিছুটা বেশি এবং বর্তমান বাজারে এর মূল্য ১১৪৫০ টাকা।

সমস্ত কিছু প্রতিবেদনে বলে বোঝানো সম্ভব নয় । ভিডিও দেখে আপনারা স্ক্রিনশট নিয়ে যেকোন সোনা নির্মাতা এর কাছে তৈরি করতে পারেন অথবা সম্পূর্ণ ভিডিওটি দেখতে পারেন ।

Back to top button