খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর কয়েকটি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর ভাবে নিজেকে গুছিয়ে তোলার ক্ষেত্রে সাজসজ্জা অত্যন্ত ভীষণ প্রয়োজনীয় সেকথা অস্বীকার করার কোন উপায় নেই । কিন্তু বর্তমান বাজারে দাঁড়িয়ে প্রতিনিয়ত জিনিসের দাম বাড়ছে তার সাথে সাথে বাড়ছে আনুষাঙ্গিক সমস্ত জিনিসের দাম । এই মত অবস্থায় দাঁড়িয়ে সোনার দাম বৃদ্ধি পাবে না সে ব্যাপারে নেই কিছুই।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে শাঁখার উপর সোনার কাজ করা কিছু গয়নার কথা জানাবো যেগুলি অত্যন্ত অল্প দাম এবং হালকা ওজনের আসুন দেখে নেই সেগুলো কি কি।

প্রথমে যে শাখার কথা বলব তারপরে সোনার পাতের অসম্ভ সুন্দর সুন্দর কাজ করা রয়েছে। একদিকের সোনা সম্পূর্ণ পাতলা এবং অন্যদিকে সামান্য উঁচু ফুলের কাজ করা রয়েছে। এর ওজন হচ্ছে মাত্র ৪ গ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য ২৩ হাজার।

এরপর যে শাখার কথা বলব তার মধ্যে পাত এবং মিনের অসম্ভব সুন্দর কম্বিনেশনের একটি কাজ রয়েছে। যেটা দেখলে আপনারা প্রথম দেখাতেই পছন্দ হয়ে যাবে এর ওজন হচ্ছে 5 গ্রামের থেকে কিছুটা বেশি এবং বর্তমান বাজারে মূল্য 27000 টাকা ।

এরপর একটি ডিজাইন এর কথা বলব আপনাদের সামনে যেটি একদম ইউনিক । শাঁখার উপর মাছের ডিজাইনে তৈরি করা হয়েছে সোনার কারুকার্য যা দেখতে অসম্ভব সুন্দর লাগছে। এই শাখার ওজন প্রায় সাত গ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারে এর মূল্য 38 হাজার টাকা।

সমস্ত কিছু প্রতিবেদনে বলে বোঝানো সম্ভব নয় আপনার ভিডিও থেকে স্ক্রিনশট নিয়ে আপনার এলাকার যে কোন সোনা নির্মাতার কাছ থেকে এই ধরনের ডিজাইনের শাখা তৈরি করাতে পারেন ।

Back to top button