খুব কম ওজনের মধ্যে রেগুলার ইউজের সোনার চোকারের ১২টি আধুনিক ডিজাইনের কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় বিয়ের ক্ষেত্রে যে সমস্ত জিনিস প্রয়োজন হয় তার মধ্যে অত্যন্ত প্রয়োজনীয় জিনিস হল সোনার গয়না। মূল্যবৃদ্ধির কারণে আজকাল অনেকেই হয়তো সোনার বিকল্প গয়না পরিধান করে থাকেন। তবে একটা দুটো যে সোনার গয়না বিয়ের জন্য কেনা হয় না এমনটা কিন্তু নয়। পুজোর পর থেকেই ক্রমাগত সোনার দামে উত্থান পতন যাচ্ছে। দৈনন্দিন দরের উপরে নজর রেখে আপনারা কিন্তু তাই নিজেদের চাহিদা অনুযায়ী সোনার গয়না তৈরি করে নিতে পারেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি কিছু নেকলেসের ডিজাইন সহ গোল্ড জুয়েলারি। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের উদ্দেশ্যে যে চোকারের ডিজাইনটি দেখাতে চলেছি সেটা কিন্তু দারুণ একটা কালেকশন। কণ্ঠনালী বরাবর ফুলের মতন ডিজাইন এবং নিচের অংশে জালির মতন কাজ করা রয়েছে এখানে। ব্রাইডাল কালেকশন হিসেবে কিন্তু এটা দারুন মানাবে। এই নেকলেসটির দাম পড়বে মোটামুটি ৪০ হাজার ২০০ টাকার কাছাকাছি।

২) এবার আপনারা যে চোকারের ডিজাইনটি দেখতে চলেছেন সেটাও কিন্তু অসাধারণ একটা কালেকশন। এটাতে কন্ঠনালী বরাবর ময়ূরের কাজ এবং বাদবাকি অংশে বিভিন্ন ধরনের কাজ করা রয়েছে। পাঁচ গ্রামের থেকে সামান্য কিছু বেশি ওজন সম্পন্ন এটির দাম পড়ছে ৩৩ হাজার ৪০০ টাকার আশেপাশে।

৩) এবার যে চোকারের ডিজাইনটি আপনারা দেখছেন সেটা ফ্লাওয়ার ডিজাইনের উপর মিনের কাজ করা রয়েছে। দাম পড়বে মোটামুটি ৪২ হাজার টাকা।

৪) এবার আপনাদেরকে যে কালেকশনটি দেখাতে চলেছি সেটা কিন্তু ভীষণ ইউনিক একটা কালেকশন। বাটারফ্লাই ডিজাইনের পাশাপাশি খুব সুন্দর বিভিন্ন ধরনের নকশা এর মধ্যে করা রয়েছে। এই কালেকশনটির দাম পড়বে মোটামুটি ৩২ হাজার ৮০০ টাকার কাছাকাছি।

৫) যারা একটু সিম্পল এর মধ্যে চোকারের ডিজাইন নিতে চান তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। খুবই হালকা ওজনের মধ্যে ফ্লাওয়ার শেপে এই চোকার টির দাম পড়বে ২১৮৪০ টাকা।

৬) এবার যে চোকারের ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটার মধ্যে ময়ূর, মিনের কাজ আর ফ্লাওয়ার ডিজাইন তিনটেই রয়েছে। বিয়ের দিন থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানের জন্য আপনারা এটা নিতে পারেন। তৈরি করতে খরচ পড়বে মোটামুটি ৩৩ হাজার ৪২৮ টাকা।

৭) যারা একটু ভরাট ডিজাইনের চোকার নিতে চাইছেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। উপরের অংশে ফ্লাওয়ার ডিজাইন এবং বাদবাকি নিচের সম্পূর্ণ অংশটিতে তার জালির মতন কাজ করা রয়েছে এটাতে। ৪৬ হাজার ৭৬৫ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা কিন্তু পেয়ে যাবেন।

৮) আজকের এই প্রতিবেদনের আট নম্বরে আমরা আপনাদের সঙ্গে যে ডিজাইনটি শেয়ার করে নিতে চলেছি সেটাও কিন্তু একটা অসাধারণ কালেকশন। কিছুটা ফ্লাওয়ার শেপ আর কিছুটা চেনের কাজ করা রয়েছে এর মধ্যে। এটার দাম পড়বে ৪২ হাজার ৯৭৮ টাকা।

৯) এবার যে চোকারের ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতে খুব সুন্দর বাটারফ্লাই ডিজাইন এবং নিচের অংশে জালির মতন কাজ করা রয়েছে। ছয় গ্রামের থেকে সামান্য কিছু বেশি ওজনের এটির দাম পড়বে মোটামুটি ৩৬ হাজার ২০০ টাকার কাছাকাছি।

১০) যারা কোন ধরনের পার্টির জন্য অথবা বিয়ে বাড়ির অনুষ্ঠানের জন্য চোকার নিতে চাইছেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। মোটামুটি দাম পড়বে ২৩২০০ টাকা। চোকারটিতে খুব সুন্দর চেন আর ফুলের কম্বিনেশনে কাজ করা রয়েছে। উপহার হিসেবে কিন্তু আপনারা এটা দিতে পারেন।

১১) এবার যে চোকারের ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাতে খুব সুন্দর এক ধরনের টানা নকশা করা রয়েছে। মাঝখানে ফুল আর চেনের মিশনের ডিজাইন টাও কিন্তু দারুণ।। চার গ্রামের থেকে সামান্য বেশি কিছু ওজনের এরই গয়নাটির দাম পড়বে ২৮২০০ টাকার কাছাকাছি।

১২) আজকের এই প্রতিবেদনের সব শেষে যে ডিজাইনটি আপনাদের সঙ্গে শেয়ার করে নেব সেটার দুই ধরে খুব সুন্দর নকশা এবং মাঝখানে ময়ূরের ডিজাইন করা রয়েছে। আপনাদের গলায় কিন্তু এই ডিজাইনটা দারুন মানাবে। এই ডিজাইনটা তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি ৩৫ হাজার ৬০০ টাকার কাছাকাছি খরচ করতে হবে।

Back to top button