রোজকার পরার জন্য একদম হালকা ওজনের মধ্যে ১০ টি সোনার কানের দুলের কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি যে কোন গহনাই মহিলারা পরতে খুবই পছন্দ করে থাকেন। আজ আমরা পাঠক বন্ধুদের জন্য নিয়ে চলে এসেছি লেটেস্ট ডিজাইনের কিছু সোনার কানের দুল যা সহজেই রেগুলার ইউজের জন্য বা ছোটখাট উপহার হিসেবে ব্যবহার করা যাবে। চলুন তাহলে প্রতিবেদনটি শুরু করা যাক।

১) প্রতিবেদনের একদম শুরুতেই পান পাতার ডিজাইন এর উপর সবুজ রঙের পাথরের কাজ করা একটা কানের দুল আপনাদের দেখাতে চলেছি। রেগুলার ইউজের জন্য একেবারে আদর্শ ডিজাইন।
Net weight: 1.13gr
Price : 6,690/-

২) ম্যাট আর ঝিলের কম্বিনেশনে ড্রপের কাজ করা একটা দারুন ডিজাইন এবার আপনাদের দেখাতে চলেছি। এটার নিচের অংশে রয়েছে ড্রপের কাজ।

Net weight: 1.01gr
Price : 5,989/-

৩)ফ্লাওয়ার মোটিভের উপর একটা দুর্দান্ত ডিজাইন এবার আপনাদের দেখাতে চলেছি। এটার উপরে লাল রঙের মিনাকারি কাজ রয়েছে আর সাথে রয়েছে দারুণ হাই পলিশ। এই ধরনের কানের দুল আপনারা গিফট পারপাস দিতে পারবেন।

Net weight: 1.13gr
Price : 6,690/-

৪) এবার প্রদীপের ডিজাইনের সাথে ড্রপের কাজ করা একটা কানের দুল আপনাদের দেখাবো। ম্যাট ফিনিশিং এর উপর এটা তৈরি করা হয়েছে।

Net weight: 1.15gr
Price : 6,810/-

৫) এবার অনেকটা বাটারফ্লাই এর ডিজাইনের একটা ছোট্ট কানের দুল আপনাদের দেখাবো যেটা সুন্দর ঝিলে কাটা কাজের উপর তুলে ধরা হয়েছে। রেগুলার ইউজ অথবা উপহার দেওয়ার জন্য এটা কিন্তু বেস্ট কালেকশন।

Net weight: 1.27gr
Price : 7,520/-

৬) ত্রিভুজের সেপের সাথে ম্যাট ফিনিশিং এবং তার উপরে ঝিলে কাটা কাজ করে এই কালেকশন টা তৈরি করা হয়েছে। এই কানের দুলটার নিচের অংশে রয়েছে ড্রপের কাজ।

Net weight: 0.87 gr
Price : 5,150/-

৭) এবার একটা আপেলের ডিজাইনে তৈরি দুর্দান্ত কানেরের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। খুবই হালকা ওজনের মধ্যে রেগুলার ইউজের জন্য মানানসই এই দুলটি তৈরি করা হয়েছে।

Net weight: 0.76gr
Price : 4,500/-

৮) এবার কলকার নকশার সাথে এক ধরনের ইউনিক ডিজাইনে এই কানের দুলটা আপনারা পেয়ে যাবেন। গিফট পারপাসে অবশ্যই দেওয়ার জন্য ট্রাই করতে পারেন।

Net weight: 1.57 gr
Price : 9,300/-

৯) এবার ময়ূর ডিজাইনের উপরে মিনাকারি কাজ করা একটা দারুণ ডিজাইন আপনাদেরকে দেখাতে চলেছি। গিফট দেওয়ার জন্য এই ধরনের কানের দুলের থেকে ভালো কোন কালেকশন হতে পারে না।।

Net weight: 1.12 gr
Price : 6,630/-

১০) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের সর্বশেষ কালেকশনে। এখানে পাতার ডিজাইনে আর চেনের কম্বিনেশনে তৈরি একটা বড় কানের দুল আপনাদের দেখাবো। যেকোনো অকেশন পারপাস কিন্তু এটাকে পড়তে পারেন।

Net weight: 1.85gr
Price : 10,950/-

Back to top button