একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ৬টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ে হোক বা রোজকার ফ্যাশন গয়নার প্রতি একটা টান চিরকালই। শুধুমাত্র ফ্যাশনই নয় সোনার গহনা আভিজাত্যেরও প্রতীক। কিন্তু সোনার গয়না!মধ্যবিত্তের কাছে তা যেন দিন দিন ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে। গয়না কেনাটা অনেকটা আবেগের মতো। অনেক মানুষ এমন রয়েছে যারা সারা বছর টাকা জমায় শুধুমাত্র একটি গয়না করার জন্য।

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সোনার গয়না কিনতে পকেটে পড়ছে টান। হিমশিম খেতে হচ্ছে রীতিমতো। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি হালকা অথচ ইউনিক কিছু ডিজাইন কালেকশন যার ফলে পকেটে পরবেনা টান অথচ পেয়ে যাবেন মনের মতো সোনার গহনা।

মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে ঝুমকো কানের দুল। তাই আপনাদের জন্য থাকছে কিছু ঝুমকার কালেকশন।‌ ছবিগুলি দেখে পছন্দ হলে স্ক্রিনশট করে নকশা বা ডিজাইন বানিয়ে নিতে পারবেন।

১. প্রথমে যে ঝুমকাটি দেখছেন এটির ওজন ১৩.৭৫ গ্রাম। ভীষন সুন্দর।‌ ট্রিপল বক্স ঘন্টা ঝুড়ি দিয়ে স্টাইলিস লুক দেওয়া হয়েছে। দাম মাত্র -৬৮,৫৫০ টাকা।

২. এই ডিজাইনটিতে একটু হালকা লুক দেওয়া হয়েছে ঘটি ঝুড়ির। কিন্তু বেশ ইউনিক।‌ ট্রাই করতেই পারেন।ওজন ১০.৭৬০গ্রাম। দাম মাত্র -৪৭,৩৪৪ টাকা ।

৩.এই ঝুমকাটি ট্রাডিশনাল বেশ সুন্দর। ওজন ৯.২২০ । দাম – ৪০,৫৬৮

৪. এই ঝুমকোটিতে অসাধারণ সূক্ষ্ম কাজ করা হয়েছে। ভীষন স্টাইলিস।‌ আপনি চাইলে ওয়েস্টার্ন ড্রেসের সাথেও ট্রাই করতে পারবেন।‌ এবং যথেষ্ট হালকা । ওজন- ৭.৮২০ গ্রাম।‌দাম- ৩৪,৪০৮ টাকা।

৫.এই দুলটি ভীষণ ইউনিক।‌ যেকোনো‌ ড্রেস ও শাড়ির সাথে অসাধারণ লুক দেবে। ওজন- ৯.৭৫ গ্রাম।‌ দাম-৩৮,৫৫০

৬. এই দুলটি হালকা অথচ ফ্যাসানেবল । অফিসেও পড়ে যেতে পারেন। ওজন‌-২.৮১০ গ্রাম। দাম- ১২,৩৬৪

Back to top button