খুব অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের কানের দুলের ৪টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন; সোনার বিভিন্ন জিনিস মানেই মানুষের মধ্যে একপ্রকার আলাদা আবেগ তৈরি হয়। এখনকার দিনে সময়ের সাথে কিন্তু হলুদ ধাতুর দাম এতটাই বৃদ্ধি পেয়েছে যে সাধারণ মানুষের পক্ষে আর নিয়মিত বিভিন্ন উৎসব এবং অনুষ্ঠানের সোনা কেনা সম্ভব হচ্ছে না। তবে এখনো এমন অনেক মানুষ রয়েছেন যারা পূজা পার্বণ বা ধনতেরাস উপলক্ষে কমবেশি সোনার অনেক কিছুই খরিদ করে থাকেন।

আজকের প্রতিবেদনের মূল পর্বে আমরা আপনাদের সাথে সোনার একেবারে হালকা ওজনের কিছু কানের দুলের ডিজাইন নিয়ে আলোচনা করতে চলেছি। খুব সুন্দর এই হ্যাঙ্গিং বালি গুলি আপনারা রেগুলার ইউজের জন্য সহজেই কিনে নিতে পারেন। চলুন ডিজাইনগুলি জেনে নেওয়া যাক।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে হ্যাঙ্গিংবালি দেখাতে চলেছি সেটা খুব সুন্দর একটা হালকা আর সাধারণ ডিজাইন আপনারা দেখতেই পাচ্ছেন। রেগুলার ইউজের জন্য যেকোনো বয়সের মা বোনেরাই কিন্তু সহজে এই কানের টি কিনে নিতে পারবেন।

২) দ্বিতীয় যে কানের আপনারা দেখতে পাচ্ছেন সেটা কিন্তু খুবই গ্লসি আর সুন্দর একটা ডিজাইন। কোন রকম ঝুমকো বা ঝুল এর মধ্যে দেওয়া নেই শুধুমাত্র একটা গোল্ড রিং এর মতন রয়েছে। চাইলে আপনারা কিন্তু উপহার হিসেবে বা বাচ্চাদের জন্য এটাকে নিতে পারেন।

৩) ঠিক আগের ডিজাইনটার মতন এটাও খুব গ্লসি আর আকর্ষণীয় একটা ডিজাইন। তবে আগের ডিজাইনটির থেকে এটা একটু সামান্য পাতলা এবং ওজনেও কিন্তু অনেকটাই কম। উপহারের জন্যেও আপনারা এটাকে খুব সহজেই নিয়ে নিতে পারেন।

৪) এবার যে কানেরটি আপনারা দেখছেন সেটার মধ্যে ঠিক সুতোর মতন তলার দিকে একটা ডিজাইন করা রয়েছে। এবং উপরের অংশে রয়েছে একটা খুব সুন্দর গোলাকৃতির রিং।

Back to top button