খুব কম ওজনের মধ্যে সোনার কানের ঝুমকোর আধুনিক ডিজাইনের ২০টি দুর্দান্ত কালেকশন দাম সহ দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না নিয়ে কিন্তু প্রত্যেক মানুষের মধ্যেই এক প্রকার আলাদা আবেগ কাজ করে থাকে। এমন বহু মানুষ রয়েছেন যারা বিভিন্ন উৎসব অনুষ্ঠানে সোনার গয়নাই পড়তে পছন্দ করেন। তবে বর্তমান সময় কিন্তু এই সোনার গয়না ব্যবহার করা বেশ কঠিন হয়ে উঠেছে। বেশিরভাগ ক্ষেত্রেই এই হলুদ ধাতুর দাম এতটাই বৃদ্ধি পেয়ে গিয়েছে যে সাধারণ মানুষের পক্ষে আর প্রয়োজনে অপ্রয়োজনে সোনা কেনা সম্ভব হচ্ছে না।

আজকাল বেশিরভাগ মানুষই কিন্তু বিকল্প ধাতুর খোজ চালাচ্ছেন। তবে সামনেই রয়েছে দুর্গাপুজো ধনতেরাস আর দীপাবলির মতন উৎসব। স্বাভাবিকভাবেই এই সিজনে মানুষের মধ্যে কিন্তু সোনার তৈরি বিভিন্ন গয়না কেনার চাহিদা কমবেশি থেকেই থাকে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পূজো স্পেশাল কালেকশন হিসেবে আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছে বিশেষ কয়েকটি সোনার কানের দুলের ডিজাইন।

পুজো স্পেশাল কিছু লেটেস্ট সোনার কানের দুলের ডিজাইন:

১) প্রতিবেদনের শুরুতেই আমরা যে সোনার কানের দুল বা ঝুমকোর ডিজাইন আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু একেবারেই ইউনিক। ঝুমকোটি খুব সুন্দর তিনতলা ধাপে তৈরি। ব্রাইডাল কালেকশন হিসেবে ও আপনারা কিন্তু এটাকে রাখতে পারেন।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাও অনেকটা প্রথম ডিজাইনের মতোই তবে এর ওজন আর আকার প্রথম ডিজাইনটির থেকে অনেকটাই ছোট।

৩) এবার যে ঝুমকোটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর উপরের অংশে একটা গোল মতন কাজ এবং নিচের অংশে একটা বড় ঝুমকো রয়েছে। কম বয়সী মেয়েদের কানে কিন্তু এই ঝুমকো দারুণ মানাবে। আপনারা অবশ্যই ট্রাই করে দেখতে পারেন।

৪) আপনারা যে কানেরটি দেখছেন সেটার উপরের অংশ খুবই পাতলা এবং নিচের অংশে অনেকটা সরু সুতোর মতন করে ঝিল্লির মতন কাজ করা রয়েছে। নববিবাহিতা বধূদের কানে এটি দারুন মানাবে।

৫) এবার আপনারা যে ঝুমকো দেখছেন সেটাও অনেকটা প্রথম আর দ্বিতীয় ডিজাইনের মতোই। অত্যন্ত সুন্দর আর ইউনিক ডিজাইনের এই তিন তলা।

৬) যারা একটু হালকা ডিজাইনের মধ্যে কানের ঝুমকো খুজছেন তারা কিন্তু অবশ্যই এইটা ট্রাই করে দেখতে পারেন। খুব সুন্দর উপরের অংশে একটা পাতার মতন ডিজাইন এবং নিচে ঝুমকো থেকে একটা ঝুলের মতন বেরিয়েছে।

৭) যারা একটু ভারী দেখে ঝুমকো খুঁজছেন আর একটাই ঝুমকো খুঁজছেন তারা অবশ্যই এটা দেখুন। খুবই ইউনিক একটা ডিজাইন ।

৮) এবার যে একটা ঝুমকো আপনারা দেখতে পাচ্ছেন সেটা দুতলা। অর্থাৎ এই ঝুমকোটিতে তিনটের জায়গায় দুটো ধাপের মতন রয়েছে। পুজো স্পেশালে বা উপহারের জন্য অবশ্যই আপনারা এটা একবার দেখতে পারেন।

৯) হুবহু আগের ডিজাইনের মতন এটাও একটা দোতলা ঝুমকো। তবে ওজন অন্যান্য কানের গুলির থেকে কিন্তু অনেকটাই হালকা। অবশ্যই আপনারা এটা একবার ট্রাই করতে পারেন।

১০) এটাও কিন্তু খুব একটা সাধারণ ডিজাইন এর আগেও বেশ কয়েকবার হয়তো গহনার দোকানে বা অনলাইনে আপনারা এই ডিজাইন দেখেছেন।

১১) যারা ঝুমকোর ধাপ পছন্দ করেন না তারা অবশ্যই কিন্তু এটা ট্রাই করতে পারেন। খুবই হালকা একটা ডিজাইন।

১২) যারা ঝুমকোর বাইরে অন্যান্য কানের দুল খুঁজে ঠিক তাদের জন্যই আজকের এই ডিজাইন। ঝুমকোর মতন দেখতে হলেও এটা কিন্তু অনেকটা চৌকো আকৃতির কানের। খুবই সুন্দর আর হালকা ডিজাইন তবে এতে যে সোনার উপরে কাজ করা রয়েছে তা নিঃসন্দেহে প্রশংসা করার মতন।

১৩) এবার আপনারা যে ডিজাইনটি দেখছেন সেটাকে কিন্তু সোনার ঝুমকো বলা যায় না। খুবই সাধারণ আর সুন্দর একটা ডিজাইন।

১৪) এবার পাঠকদের যে কানের দেখাতে চলেছি সেটা খুব সুন্দর পাতা আর সুতোর মতন কাজ করা রয়েছে। মা বোনেদের কানে কিন্তু এই কানের দারুন মানাবে।

১৫) আজকের এই বিশেষ প্রতিবেদনের শেষে আমরা যে কানের নিয়ে আপনাদের আলোচনা করতে চলেছি সেটা তো অনেকটা ঘন্টার মতন বেকানো ডিজাইন এবং উপরের অংশে একটা লম্বা ধরনের ডিজাইন করা রয়েছে। অসাধারণ একটি কালেকশন অবশ্যই আপনারা ট্রাই করতে পারেন।

Leave a Comment