রোজকার পরার জন্য খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেস ও চোকারের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- সোনার চামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করার প্রবাদ বাক্য বহুকাল আগে থেকেই রয়েছে ।যদিও এটি একটি প্রচলিত বাক্য কিন্তু বর্তমান সময়ে দাঁড়িয়ে কোথাও যেন এই প্রবাদ বাক্যটি ধীরে ধীরে সত্যতার রূপ ধারণ করছে । চলতি বছরে বর্তমান সময়ে আনন্দের উৎসব প্রায় লেগেই রয়েছে । বিয়ে বাড়ি থেকে শুরু করে মুখে ভাত সহ যাবতীয় নানান ধরনের আনন্দের অনুষ্ঠান আমরা লক্ষ্য করতে পারছি আমাদের চারপাশে ।

যেকোনো আনন্দের অনুষ্ঠানে বাকি সমস্ত কিছুর তুলনায় যে জিনিসটির প্রতি সাধারণ মানুষের আগ্রহ তীব্র থাকে সেটি হল সোনা অর্থাৎ গোল্ড । বিয়েবাড়ি থেকে শুরু করে জন্মদিন বা যেকোনো ধরনের অনুষ্ঠানে আমরা সোনার ব্যবহার করেই থাকি ।

প্রতিনিয়ত বাড়তে থাকা এই সোনার চাহিদার উপর ভরসা করেই বাড়ছে এর দাম । যদিও বিগত কিছু দিন আগে হুহু করে কমে গিয়েছিল মূল্যবান এই ধাতুটির মূল্য ।কিন্তু মাঝে মধ্যে আবার দেখা গিয়েছে তার আকাশ ছোঁয়া দামে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছে সাধারন মধ্যবিত্ত পরিবারের মানুষের 

কালেকশন:-

প্রথমেই একটি দূর্দান্ত নেকলেস দেখাবো যেটি 8 গ্রাম 200 মিলিগ্রাম ওজন । এর দাম পড়বে মাত্র 45 হাজার টাকা। গলার নেকলেস দুর্দান্ত আধুনিক ডিজাইনের এই গয়না টি আপনি যেকোনো অনুষ্ঠানে পড়তে পারেন।

এরপর যে গয়না টি দেখাবো সেটি একটি চকার । ছেন ও ফুলের ডিজাইন রয়েছে এর মধ্যে। এর ওজন 4 গ্রাম দাম এর কাছ কাছে ও এরবদাম প্রায় 23 হাজার টাকা । হালকা ওজন এই গয়নার টি যেকোনো অনুষ্ঠানে উপযুক্ত ।

এরপর একটি নেকলেস আপনাদের সামনে তুলে ধরব যা বাকি সমস্ত কিছুর তুলনায় একটু আলাদা ডিজাইনের এটি একটি ।চোকার যা পার্ল স এর সাথে তৈরি । সাথে রয়েছে ছিলের কাজ । 2 গ্রাম ওজনের এর দাম প্রায় দাম 17 হাজার।

এরপর আরো একটি নেকলেসের কথা আপনাদেরকে জানাবো যেটা যেকোনো অনুষ্ঠান বাড়িতে জন্মদিন বা বিয়ে বাড়িতে আপনারা ব্যবহার করতে পারেন । এই নেকলেস এর , ওজন 2 গ্রাম এর কিছুটা বেশি ।দাম 14 হাজার টাকার । ম্যাট ও চিলের কাজ । একসাথে একদাধিক ডিজাইন ।

Back to top button