একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার ঝুমকোর দাম সহ দেখে নিন ১২টি দুর্দান্ত কালেকশন

নিজস্ব প্রতিবেদন:- সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের কাছে সবথেকে বেশি আলোচ্য বিষয় হচ্ছে সোনা । বিয়ে বাড়ি হোক বা জন্মদিনের পার্টি বা যেকোনো ধরনের অনুষ্ঠান আমরা সাধারণত নিজেদেরকে একটু আকর্ষণীয় করে তোলার জন্য বিভিন্ন ধরনের বিভিন্ন ডিজাইনের সোনার গয়না ব্যবহার করে থাকি । বিশেষ ক্ষেত্রে মেয়েরা সোনার গয়নার প্রতি এক প্রবল আগ্রহ থাকে। তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে লেটেস্ট ডিজাইনের কম দামে কিছু শোনার গয়না বা কানের দুল এর কথা বলতে চলেছি

লেটেস্ট কালেকশন কিছু ঝুমকো

প্রথমে একটি ঝুমকোর কথা বলবো যেটা অত্যন্ত সুন্দর ডিজাইনের এবং নিচের দিকে গোলাকার আকৃতি বিশিষ্ট যেমন ঝুমকো হয় ঠিক তেমনি ডিজাইন করা হয়েছে এর ওজন হচ্ছে মাত্র 10 গ্রাম। এবং বর্তমান বাজারে এর মূল্য ৫৬ হাজার টাকা।

এরপর আরো একটি ঝুমকির কথা বলব যেটি তুলনামূলকভাবে প্রায় একই ডিজাইনের দেখতে কিন্তু এর ওজন হচ্ছে 8 অর্থাৎ আরো হালকা এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে ৩৬ হাজার ৮০০ টাকা ।

এর পরবর্তী ক্ষেত্রে যে ডিজাইনটি কথা বলব সেটি একটি কানের দুল অর্থাৎ ঝুমকোর আকার বিশিষ্ট নয় খুব সামান্য ডিজাইন করা রয়েছে সাধারণ ডিজাইন একদম এর ওজন হচ্ছে ৩.৫ গ্রাম এবং মূল্য ১৯৬০০ টাকা

এরপর আরো একটি ডিজাইনের কথা বলব যেটি ওজন হচ্ছে পাঁচ গ্রাম এবং এর মূল্য হচ্ছে 28 হাজার টাকা কাছাকাছি তবে ডিজাইন যেভাবে করা হয়েছে তাতে দাম নগণ্য বলে আমাদের মনে হয়। অতি সুন্দর একটি আধুনিক ডিজাইনের এই ঝুমকোটি প্রথমবার দেখলেই আপনার পছন্দ হবে।

সবকিছু প্রতিবেদনের মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় যেহেতু এটা শোনার জিনিস তাই ভিডিওটি দেখে সেখান থেকে স্ক্রিনশট নিয়ে কাছের সোনা নির্মাতার কাছে আপনারা খুব সহজে এই ডিজাইনের ঝুমকো বা কানের দুল তৈরি করতে পারেন ।

Back to top button