খুব কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নোয়ার ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য অসম্ভব সুন্দর ডিজাইনের কিছু সোনার নোয়া বাঁধানো নিয়ে আলোচনা করতে চলেছি। রেগুলার ইউজ থেকে শুরু করে বিভিন্ন অকেশনে আপনারা খুব সহজেই কিন্তু এই নোয়াগুলিকে ব্যবহার করতে পারবেন। আজকে যে সমস্ত ডিজাইনগুলি আপনাদের দেখাবো সেগুলি প্রত্যেকটাই কিন্তু মা-বোনেদের অত্যন্ত বেশি রকমের পছন্দ হয়ে উঠবে। চলুন তাহলে আর দেরি না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক এবং জেনে নেওয়া যাক নোয়া বাধানোর বিশেষ কিছু ডিজাইন।

কিছু অভিনব ডিজাইনের নোয়া:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনারা যে নোয়া বাঁধানোর কালেকশনটি দেখতে চলেছেন সেটা কিন্তু একেবারেই সরু পাতের উপর কাজ করে ধানের ছড়ার ডিজাইন এ তৈরি করা হয়েছে। ভীষণ মিষ্টি দেখতে এই কালেকশনটি দৈনন্দিন ব্যবহার থেকে শুরু করে যে কোন উৎসবেও কিন্তু আপনারা পড়তে পারবেন।। অত্যন্ত হালকা ওজনের এই নোয়াটির দাম পড়বে ৩৮০০ টাকা।

২) এবার যে নোয়া বাঁধানোর কালেকশনটি আপনারা দেখছেন সেটার কিছুটা অংশে ধানের ছড়া বাধানো এবং কিছুটা অংশে কলকার মতন কাজ করা রয়েছে। ৪৩০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা তৈরি করে নিতে পারবেন।

৩) এবার যে নোয়া বাঁধানো ডিজাইনটি আপনারা দেখছেন সেটার কিছুটা অংশের ধানের ছড়া এবং কিছুটা অংশে খুব সুন্দর ভাবে ঝিলে কাটা কাজ করা রয়েছে। মোটামুটি ৪৪০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখতে পাচ্ছেন সেটা খুব সুন্দর ভাবে ওয়েভি প্যাটার্নে তৈরি করা রয়েছে। মধ্যিখানে রয়েছে অনেকটা ঝাউ গাছের মতন ডিজাইন। বাদবাকি অংশে একটা ক্রস চিহ্নের মতন কাজ করা রয়েছে। নোয়াটির ওজন কিন্তু খুবই কম দাম পড়বে ৪৪০০ টাকার কাছাকাছি।

৫) এবার যে নোয়া বাঁধানোর ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটার মাঝ বরাবর কিছুটা অংশে ত্রিভুজের মতন আর বাদবাকি অংশে সরলরেখার মতন দাগ করা রয়েছে। এটা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে মোটামুটি ৪৬০০ টাকার মতো।

৬) এবার যে নোয়া বাঁধানো ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতে অল ওভার কলকার মতন কাজ করা রয়েছে। এর ওজনও কিন্তু এক গ্রামের নিচে এবং দাম পড়ছে ৫ হাজার ১০০ টাকার কাছাকাছি।

৭) আজকের এই প্রতিবেদনের ৭ নম্বরে যে ডিজাইনটি শেয়ার করে নিতে চলেছি সেটা কিছুটা অংশে বরফির মতন এবং কিছুটা অংশে ধানের ছড়ার মতন কাজ করা রয়েছে। এটা তৈরি করতে মোটামুটি আপনাদের খরচ পড়বে ‌
৫২০০ টাকা।

৮) এবার যে নোয়া বাঁধানোর কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু বিয়ে বাড়ি থেকে শুরু করে ছোটখাটো যে কোন অনুষ্ঠানেই আপনারা পরিধান করে যেতে পারবেন। খুবই হালকা ওজনের এই কালেকশনটির উপর সমান্তরালভাবে ত্রিভুজের ডিজাইনে কাজ করা রয়েছে। মোটামুটি ৫৩০০ টাকার মধ্যে আপনারা এই ডিজাইন টা পেয়ে যাবেন।

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাই ম্যাট ফিনিশের উপর খুব সুন্দর ভাবে ঝিলে কাটা কাজ করা রয়েছে। যেকোনো পার্টিতে কিন্তু আপনারা এই কালেকশন সহজেই পরিধান করতে পারেন। মোটামুটি এটা তৈরি করতে গেলে আপনাদের ৫৪০০ টাকা মত খরচ করতে হবে।

১০) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে ম্যাট ফিনিশের উপর সম্পূর্ণ অর্থাৎ অল ওভার ঝিলেকাটা কাজ করা রয়েছে। কিছুটা সমান্তরাল দাগের মতন আর কিছুটা ধানের ছড়ার মতন কাজ খুব সহজেই কিন্তু নোয়াটিকে বেশি রকমের সুন্দর করে তুলেছে। এটা তৈরি করতে গেলে খরচ পড়বে মোটামুটি ৫৭০০ টাকার কাছাকাছি।

১১) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার উপরে ম্যাট ফিনিশ এর উপরে বক্সের মতন ডিজাইন করা রয়েছে। এই ডিজাইন টাও কিন্তু মোটামুটি ৫ হাজার ৬০০ টাকার মধ্যেই আপনারা তৈরি করে নিতে পারবেন।

১২) আজকের এই প্রতিবেদনের সর্বশেষ ডিজাইন হিসেবে আমরা যে নোয়া বাঁধানোর কালেকশনটি আপনাদের সঙ্গে শেয়ার করে নিতে চলেছি সেটার উপরেও কিন্তু খুব সুন্দর কিছুটা ধানের ছড়া আর কিছুটা লম্বাটে ধরনের কাজ দিয়ে ডিজাইন করা রয়েছে। অল ওভার কাজ সহ এই নোয়া বাঁধানো টির দাম পড়বে ৫৭০০ টাকা বা তার সামান্য বেশি।

Back to top button