খুব অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চেনের ১২ টি দুর্দান্ত কালেকশান দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:  সোনা এমন একটি জিনিস যা ভারতীয় বাজারে কিন্তু বিভিন্ন সময়ে কম-বেশি মানুষ খরিদ করে থাকেন। যদিও পূর্ববর্তী সময়ে সোনার চাহিদা কিন্তু প্রত্যেকটি বিয়ে বাড়ি এবং অনুষ্ঠানেই মহিলাদের মধ্যে দেখা যেত। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি কিভাবে আপনারা অল্প ওজনের মধ্যে সোনার বিভিন্ন চেইন তৈরি করে নিতে পারবেন। আসুন এই বিশেষ ডিজাইনগুলি জেনে নেওয়া যাক।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আপনাদেরকে যে সোনার চেন দেখাতে চলেছি সেটা কিন্তু খুবই সাধারণ একটি চেন। তবে ডিজাইন টা অত্যন্ত গ্লসি। কমবেশি সকল বয়সের মা বোনেরাই এটা পরিধান করতে পারবেন। এই চেনটার মোটামুটি দাম পড়বে ১৫০০০ টাকা।

২) এরপরে যে চেনের ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছে সেটা খুব পাতনার মধ্যে হলেও বেশ শক্ত একটা ডিজাইন। ডিজাইন টি তৈরি করতে আপনাদের খরচ পড়বে মোটামুটি ১৬ হাজার টাকা।

৩) যদি আপনারা রেগুলার ইউজ তথা অফিস কাছারি এগুলোর জন্য চেন কিনতে চাইছেন সে ক্ষেত্রে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এটির দাম পড়বে মোটামুটি ১৭ হাজার টাকা।

৪) এবার যে চেনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু খুব সুন্দর লম্বার মধ্যে রয়েছে। আপনারা কিন্তু চাইলে এটা উপহার হিসেবেও দিতে পারেন। এই চেইনটির ডিজাইন এর মোট দাম পড়বে মোটামুটি ১৭ হাজার টাকার মতো।

৫) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা ভীষন স্লিক একটা ডিজাইন। এই কালেকশনটি ও আপনারা মোটামুটি ১৭ হাজার টাকার মধ্যেই কিনে নিতে পারবেন।

৬) আমাদের প্রতিবেদনের 6 নম্বরে আপনারা যে কালেকশনটি দেখছেন সেটা কিছুটা বোট চেনের মতন গিয়েছে।তারপরে খুবই গ্লসী মতন করা রয়েছে।। এটার মধ্যে খুব সুন্দর একটা প্যাঁচ ডিজাইনও রয়েছে। এটাও মোটামুটি ১৭ হাজার টাকার মধ্যে আপনারা কিনে নিতে পারবেন।

৭) এবার যে চেনটি আপনাদের দেখাচ্ছি সেটাকে সাধারণত বিছে চেইন বলা হয়ে থাকে। এটার মধ্যে খুবই সুন্দর একটা কাটা ধরনের ডিজাইন করা রয়েছে। উপহার হিসেবে দিতে চান কাউকে তাহলেও কিন্তু এটা একেবারে আদর্শ। এটার মোটামুটি দাম পড়বে ৩৫০০০ টাকা।

৮) এবার যে চেনটি আপনাদের দেখাচ্ছি সেটাকে সাধারণত প্যাঁচ চেইন বলা হয়ে থাকে। এগুলোকে খুব ট্রাডিশনাল ডিজাইন বলা হয়ে থাকে। মোটামুটি ১৮ হাজার টাকার মধ্যে আপনারা এই ডিজাইন টা পেয়ে যাবেন।

৯) এবার যে চেনটি আপনাদের দেখাচ্ছি সেটাও খুব সুন্দর একটা প্যাঁচানো লম্বাটে ধরনের ডিজাইন। মোটামুটি আপনারা কুড়ি হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

১০) যদি আপনারা একটু ইউনিক ধরনের ডিজাইন খুঁজছেন তাহলে এই বক্স চেন আপনাদের জন্য একেবারেই আদর্শ। কিন্তু এটাকে ফ্ল্যাটবক্স ও বলে থাকেন। মোটামুটি ২৫ হাজার টাকা আপনাদের খরচ পড়বে এই চেনটি তৈরি করার জন্য।

১১) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাকে কমল চেন বলা হয়ে থাকে। মোটামুটি ২৯ হাজার টাকার মধ্যে অসম্ভব সুন্দর গ্লসি এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

১২) যারা জেক্স চেন খুঁজছেন তাদের জন্য রইল আমাদের প্রতিবেদনের সর্বশেষ কালেকশন। মোটামুটি ৪৩ হাজার টাকার মধ্যে আপনারা অসাধারণ সুন্দর এই কালেকশনটি কিন্তু পেয়ে যাবেন।

Back to top button