খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের রোজকার পরার সোনার চুড়ির ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- সোনার গয়না পড়তে আমরা প্রত্যেকেই পছন্দ করি ।যেহেতু এটি একটি মূল্যবান ধাতু তাই বছরের প্রতিটা সময়ে শোনার চাহিদা কিন্তু সর্বাধিক হারে থাকে । বিশেষ করে সোনার চাহিদা তখন বেড়ে যায় যখন এর দাম কিছুটা নিম্নমুখী হয়।

বছরের একাধিক সময়ে তুলনামূলকভাবে কম দামে সোনা পাওয়া যা য় তখন সোনার দোকানে ভিড় রীতিমতো উপচে পড়ে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে কিছু সকেট বাউটি বা চুরির কথা জানাতে চলেছি যা অত্যন্ত লেটেস্ট ডিজাইনের তৈরি।

প্রথমেই যে সকেট বাউটির কথা জানাবো সেটির ওজন হচ্ছে মাত্র ৩ গ্রাম এবং বর্তমানে এর মূল্য হচ্ছে ১৭ হাজার টাকা থেকে কিছুটা বেশি । আমরা প্রত্যেকে জানি সকেট মানে হচ্ছে উপরেরটা হলমার্কের সোনা থাকে এবং নিচের দিকে একটা ব্রোঞ্জ থাকে।

এরপর আরও একটি বাউটির কথা আপনাদেরকে জানাবো যেটি মূলত অ্যারও বা তীর চিহ্ন বিশিষ্ট ডিজাইনের তৈরি । এর ওজন হচ্ছে 5 গ্রামের থেকে কিছুটা বেশি এবং বর্তমানে এর মূল্য পড়ে যাবে প্রায় ৩৩ হাজার টাকা। অসম্ভব সুন্দর পেঁচানো নকশা রয়েছে। এই বাউটির মধ্যে।

এরপর আপনাদেরকে তিন গ্রাম থেকে কিছুটা বেশি ওজনের একটি সকেট চুরি কথা বলতে চলেছি যা অত্যন্ত লেটেস্ট ডিজাইনের । খুব সুন্দরভাবে সূক্ষ্ম করে এর ডিজাইন তৈরি করা হয়েছে এবং এর দাম বর্তমানে প্রায় ১৭ হাজার ৩০০ টাকা।

সমস্ত কিছু প্রতিবেদনে মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় । তাই ভিডিওর মাধ্যম থেকে আপনারা বিস্তারিত তথ্য জানতে পারবেন তার পাশাপাশি আপনারা যদি ভিডিও থেকে স্ক্রিনশট নিয়ে সোনা নির্মাতার কাছে খুব সহজেই এই ডিজাইনের সকেট চুরি তৈরি করতে পারবেন ।

Back to top button