মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকারের ১২টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- যেকোনো আনন্দের অনুষ্ঠানে বাকি সমস্ত কিছুর তুলনায় যে জিনিসটির প্রতি সাধারণ মানুষের আগ্রহ তীব্র থাকে সেটি হল সোনা অর্থাৎ গোল্ড । বিয়েবাড়ি থেকে শুরু করে জন্মদিন বা যেকোনো ধরনের অনুষ্ঠানে আমরা সোনার ব্যবহার করেই থাকি ।

প্রতিনিয়ত বাড়তে থাকা এই সোনার চাহিদার উপর ভরসা করেই বাড়ছে এর দাম । যদিও বিগত কিছু দিন আগে হুহু করে কমে গিয়েছিল মূল্যবান এই ধাতুটির মূল্য ।কিন্তু মাঝে মধ্যে আবার দেখা গিয়েছে তার আকাশ ছোঁয়া দামে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছে সাধারন মধ্যবিত্ত পরিবারের মানুষের 

কালেকশন:-

প্রথমেই যে নেকলেস বা জোকারের কথা আপনাদের সামনে জানাতে চলেছি সেটির একদম আধুনিক ডিজাইন । মধ্যের অংশে থাকছে ফুলের কাজ এবং তাকে ঘিরে রয়েছে বিভিন্ন ধরনের মিনের ওপর কারুকার্য করা । এর ওজন হচ্ছে মাত্র ৭ গ্রাম ১১০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে মূল্য ৪০ হাজার টাকা।।

তারপর একদমই আধুনিক ডিজাইনের একটি নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি গোটা বডিতে থাকছে অসম্ভব সুন্দর সুন্দর কাজ। এবং মধ্যের অংশে থাকছে ময়ূরের কাজ। এর ওজন হচ্ছে মাত্র পাঁচগ্রাম এবং বর্তমান বাজারের মূল্য ৩৩ হাজার টাকা।

এরপর আরো একটি ডিজাইনের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেখানে মধ্যে রয়েছে ফুলের কাজ এবং তার উপরে রয়েছে ম্যাট এবং মিনের কাজ । এর মূল্য হচ্ছে ৪২ হাজার টাকা এবং এর ওজন হচ্ছে ৭ গ্রাম থেকে কিছুটা বেশি ।

এরপর একদমই আধুনিক ডিজাইনের একটি নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি মূলত প্রজাপতির স্টাইলে তৈরি করা হয়েছে । এই ধরনের ডিজাইন খুব একটা দেখতে পাওয়া যায় না । এর ওজন হচ্ছে প্রায় পাঁচ গ্রামের কাছাকাছি এবং বর্তমান বাজারে এর মূল্য প্রায় ৩৩ হাজার টাকা।

এরপর যে ডিজাইনটি কথা বলতে চলেছি সেটিতে একই সাথে তিনটি কাজ করা রয়েছে । প্রথমত এই নেকলেস টি ময়ূর ডিজাইনের উপর তৈরি করা হয়েছে । তার পাশাপাশি রয়েছে মিনের কাজ এবং তার সাথে থাকছে গোটা বডি জুড়ে ফুলের কাজ । এই বিউটিফুল নেকলেস মূল্য হচ্ছে মাত্র ৩৩ হাজার টাকা এবং বর্তমান বাজারে এর ওজন ৫ গ্রাম ৭৯০ মিলিগ্রাম

সমস্ত কিছু প্রতিবেদনে বলা সম্ভব না। ডিজাইনগুলো বিস্তারিতভাবে জানতে গেলে এটি অবশ্যই ভিডিওটি সম্পূর্ণ মন দিয়ে দেখুন ।

Back to top button