রোজকার পরার জন্য খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১২টি আকর্ষণীয় কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- যেহেতু সোনা একটি মূল্যবান ধাতু তাই শোনার প্রতি মেয়েদের দুর্বলতা চিরকালই ছিল এবং আগামীদিনেও থাকবে । প্রতিনিয়ত সোনার দাম বাড়ছে । কখনো কখনো আবার কমতেও দেখা গেছে তবে অধিকাংশ সময়ে সোনার দাম বাড়তে দেখা গেছে । এই অবস্থায় দাঁড়িয়ে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা পড়েছে বিপাকে । তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে লেটেস্ট ডিজাইনের কিছু নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি

প্রথমে যে নেকলেসের কথা আপনাদের সামনে জানাবো সেদিন অনেকটা সীতাহারের ডিজাইন এ তৈরি করা হয়েছে । গলার নিচের দিকে অংশে রয়েছে অসম্ভব সুন্দর নকশা করা ডিজাইন । কাউকে উপহারের জন্য বা রেগুলার ইউজের জন্য আপনারা এটা ব্যবহার করতে পারেন।

এরপর আরো একটি ডিজাইনের কথা আপনাদের সামনে তুলে ধরব যেটি অনেকটা আগের মতন ডিজাইন । কিন্তু এর গলার নিচের দিকের অংশ থাকছে বিশেষভাবে ফুলের ডিজাইন । তার উপর রয়েছে ম্যাটের কাজ । যদি গলা ভর্তি অবস্থায় কোন নেকলেস খুজে থাকেন তাহলে এই নেকলেস টা একদম পরিপূর্ণ হবে।

এরপর আরো একটি নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি তুলনামূলকভাবে কিছুটা আলাদা ডিজাইনে তৈরি করা হয়েছে । এ ক্ষেত্রে সূক্ষ্ম কাজের সাথে ম্যাটের কাজ রয়েছে । তার পাশাপাশি রয়েছে নিচের দিকের অংশ কিছু ঝুলানো চেন । অর্থাৎ বুক অব্দি ভরাট করে রাখবে এই নেকলেসটি

এরপর যে নেকলেসের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেটা তুলনামূলকভাবে আলাদা । নির্দিষ্ট দূরত্বে রয়েছে ফুলের ডিজাইন তার সাথে যুক্ত থাকছে সুন্দর চেন এর কাজ । রেগুলার ব্যবহার এর জন্য নিতে পারেন এই ধরনের নেকলেস।

এবার যে নেকলেসের ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা খাজ কাটা ডিজাইনের পাশাপাশি বিভিন্ন ধরনের নকশার কম্বিনেশনে ড্রপের কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। এটা কিন্তু এক কথায় একটা দুর্দান্ত কালেকশন।

ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু অত্যন্ত গ্লসী ফিনিশিং এর উপর তৈরি করা হয়েছে। অর্ধচন্দ্রাকৃতি নকশায় ফ্লাওয়ার মোটিভের আর ড্রপের কাজ করে এই ডিজাইন টা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। এর সাথে ড্রপের কাজ করা মানানসই কানের দুলও আপনারা পেয়ে যাবেন।

Back to top button