রেগুলার ইউজের জন্য খুব হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১২টি আকর্ষণীয় কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- সোনার কানের দুল কিংবা সোনার যেকোনো ধরনের গয়না প্রত্যেকে ভালোবাসি । যেহেতু এটি একটি মূল্যবান ধাতু তাই এটিকে সংরক্ষণ করে রাখার পক্ষপাতিত্ব করে অনেকেই । আবার অনেকেই বিপুল পরিমাণে সোনার সম্ভার ইতিমধ্যে তৈরি করে ফেলেছে । কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে লেটেস্ট ডিজাইনের কিছু কানের দুলের কথা বলব যেগুলো শুধুমাত্র সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের ধরা ছোয়ার মধ্যে

লেটেস্ট ডিজাইনের কিছু কানের দুল

প্রথমেই যে কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরব সেটা একটু ফুলের আকৃতিতে তৈরি করা হয়েছে এবং সেখান থেকে ঝুলছে তিনটি চেইন । এই সুন্দর কানের দুলের ওজন হচ্ছে মাত্র ১২০০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারের মূল্য ৬১৮০ টাকা

এরপর যে ডিজাইনটি কথা বলব সেটা তুলনামূলকভাবে একই রকম হলেও অর্থাৎ ফুলের ডিজাইন হলেও তার মধ্যে থাকছে কিন্তু মিন এর কাজ যা এর সুন্দর কে আরও আকর্ষণীয় করে তুলেছে । এর ওজন হচ্ছে মাত্র ১ গ্রাম ১০০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য ৫৩২৫ টাকা।

এরপর যে কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি, সেটা একটু আধুনিক ডিজাইনের হতে চলেছে । কারণ ত্রিভুজ আকৃতিতে তৈরি হয়েছে । এই কানের দুলটি এর ওজন অত্যন্ত হালকা । যেকোন অনুষ্ঠান বাড়িতে বা কাউকে উপহার দেওয়ার ক্ষেত্রে কিন্তু আপনারা ব্যবহার করতে পারেন এর ওজন হচ্ছে মাত্র ৮২০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হতে ৪৮৬৫ টাকা।

এরপর আরেকটি কানের দুলের কথা বলতে চলেছি যেটি আগের ডিজাইনের মতন হলেও কিছুটা আলাদা । অর্থাৎ ত্রিভুজ আকৃতির উপর কিন্তু যোগ করা হয়েছে একটি গোল বলয় । তার মধ্যে রয়েছে অসম্ভব সুন্দর সুন্দর কারুকার্য । এর ওজন হচ্ছে মাত্র ৯৮০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে ৪৯৯৫ টাকা।

এরপর আর একটি কানের দুলের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি মূলত পান আকৃতির তৈরি করা হয়েছে । তবে অতিরিক্ত ভাবে যোগ করা হয়েছে আরও একটি গোল সার্কেল । যার মধ্যে রয়েছে অসম্ভব সুন্দর কার কার্য । এবং নিচের দিকে রয়েছে দুই থেকে তিনটি চেন ।। এর ওজন অত্যন্ত কম । মাত্র ৯০০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে মূল্য তাই ৪৫০০ টাকার কাছাকাছি ।

সমস্ত কিছু প্রতিবেদনের মাধ্যমে সম্ভব নয় ভিডিওটি দেখলে আপনারা সমস্ত ডিজাইন উপলব্ধি করতে পারবেন 

Back to top button