খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- বিয়ের এই মরশুমে কোথাও যেন সাধারণ মধ্যবিত্ত পরিবারের কাছে অধরা থেকে যাচ্ছে একটি মাত্র জিনিস সেটি হল সোনা । এই ধাতুর মূল্য প্রতিনিয়ত বাড়তেই থাকে। আবার কখনো কখনো কমতেও থাকে। কিন্তু একাধিক সময়ে এই ধাতুর মূল্য চাহিদা সাথে সাথে বাড়তে থাকার কারণে বঞ্চিত থেকে গেছে মধ্যবিত্ত পরিবারের মানুষেরা ও তাদের ইচ্ছে গুলো । প্রয়োজনে নিজের সখ আহ্লাদ সঠিকভাবে মেটাতে পারেনা তারা । শুধুমাত্র এর চড়া দামের জন্য।

মানুষের ইচ্ছেকে কখনো দাবিয়ে রাখা সম্ভব হয় না ।তাই ক্রমবর্ধমান এই সোনার মূল্যের সাথে পাল্লা দিয়ে কিন্তু প্রতিনিয়ত বেড়েই চলেছে এর গ্রাহকের সংখ্যা এমনটাই জানা যাচ্ছে সমীক্ষা থেকে।শুধুমাত্র যে ভারতবর্ষে এর মূল্য আকাশ ছোঁয়া তেমনটা কিন্তু নয় । পার্শ্ববর্তী দেশ গুলিতেও এর মূল্য কোথাও বেশি কোথাও সামান্য মাত্রায় কম। কিন্তু কম দামে সোনা কেনার জন্য আপনাকে দেশের বাইরে বা রাজ্যের বাইরে যেতে হবে না ।কারণ আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন কিছু সোনার গয়না এবং তাদের মূল্য জানাতে চলেছি যা জেনে আপনারা রীতিমতো অবাক হবেন বলতেই পারেন কিছুটা হলেও হতভম্ব হবেন।

সম্প্রতি কালে ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা গিয়েছে বিভিন্ন ধরনের, বিভিন্ন ডিজাইনের সোনার গয়না রয়েছে তাও আবার স্বল্প মূল্যে। একদম ঠিক শুনেছেন । যে মূল্য সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা ধারণ করতে পারে একদম সেই মূল্যে দেওয়া হচ্ছে সোনার গয়না । কম দামে সোনার গয়না পাওয়া যাচ্ছে বলে এমনটা ভাবার কোন কারণ নেই যে বিষয়টি নকল হতে পারে । কারণ সেখানে থাকছে টেস্ট সার্টিফিকেট সহ যাবতীয় জরুরি তথ্য।

ভিডিওর তথ্য অনুসারে জানা দিয়েছে যে ২.২ গ্রাম সোনার মূল্য প্রায় 12 হাজার টাকার কাছাকাছি ।পাশাপাশি রয়েছে আরও একাধিক মূল্যের বিভিন্ন ডিজাইনের সোনার গয়না । সেখানে আপনি পেয়ে যাবেন ১.৫ গ্রাম সোনা মাত্র ৭ হাজার টাকাতে ।এটা শুনে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হয়েছেন । তবে অবাক হওয়ার কোন অবকাশ নেই কারণ এটাই বর্তমানে বাস্তব।

Back to top button