খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:- যেকোনো আনন্দের অনুষ্ঠানে বাকি সমস্ত কিছুর তুলনায় যে জিনিসটির প্রতি সাধারণ মানুষের আগ্রহ তীব্র থাকে সেটি হল সোনা অর্থাৎ গোল্ড । বিয়েবাড়ি থেকে শুরু করে জন্মদিন বা যেকোনো ধরনের অনুষ্ঠানে আমরা সোনার ব্যবহার করেই থাকি । প্রতিনিয়ত বাড়তে থাকা এই সোনার চাহিদার উপর ভরসা করেই বাড়ছে এর দাম । যদিও বিগত কিছু দিন আগে হুহু করে কমে গিয়েছিল মূল্যবান এই ধাতুটির মূল্য ।কিন্তু মাঝে মধ্যে আবার দেখা গিয়েছে তার আকাশ ছোঁয়া দামে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছে সাধারন মধ্যবিত্ত পরিবারের মানুষের ।

প্রথমেই আপনাদেরকে জানাবো এমন একটি সোনার কানের দুলের সম্পর্কে যেটা ডিজাইন একদম আধুনিক বা ইউনিক বলতে পারেন । যে কোন ছোট বড় অনুষ্ঠানে আপনারা এই ধরনের ডিজাইন এর সোনার কানের দুল তৈরি করাতে পারেন । পাশাপাশি কাউকে উপহারও দিতে পারেন । এই কানের দুলটা অনেকটা ঝুমকো টাইপের । নিচের দিকে রিংয়ের সাথে ঝুলানো রয়েছে অসম্ভব সুন্দর কাজের ঘটের ডিজাইন।

এরপর আরো একটি কানের দুলের কথা বলব যেটি ঝুমকো নামেই বহু পরিচিত । কানের উপরিভাগের অংশে রয়েছে একটি দেবীর মূর্তির ডিজাইন এবং নিচের দিকে রয়েছে ঝোলানো অংশ।

এরপর যেখানে ডিজাইন এর কথা আপনাদের সামনে তুলে ধরব সেটি অনেকটা পান অর্থাৎ পান পাতা ঠিক তেমন হয় সেই আকৃতি তৈরি হয়েছে । এই সোনার কানের দুলটি যেকোন অনুষ্ঠানে এটি ব্যবহার করা যেতে পারে।

এরপর আরো একটি কানের দুলের কথা আপনাদেরকে জানাবো সেটা বাকি সবার তুলনায় কিছুটা হলেও আলাদা । এটা একটু লম্বাটে টাইপের অর্থাৎ কান থেকে কিছুটা ঝুলানো অবস্থায় থাকবে এমনটা দেখে বোঝা যাচ্ছে । তবে সেই লম্বার মধ্যে অসম্ভব সুন্দর কারু কার্য রয়েছে ম্যাটের ।।

এরপর কানের দুলের কথাটা আপনাদের সামনে তুলে ধরব সেটি প্রথমে একটু ঝুলানো অবস্থায় রয়েছে । তারপর তার মধ্যে রয়েছে একটি শঙ্কাকৃতির এবং সেখান থেকে আরও তিনটি ঝুলানো দুল রয়েছে। অর্থাৎ একই সাথে তিনটি ডিজাইন আপনি পাচ্ছেন এই কানের দুলের।

এরপর যে কানের দুলের কথাটি আপনাদের সামনে তুলে ধরবো সেটাতে প্রথমে পাতার আকৃতি দেওয়া হয়েছে অর্থাৎ গাছের পাতা ঠিক যেমন হয় সেই আকৃতি রয়েছে । তার মধ্যে রয়েছে নেটের কাজ এবং তার নিচে রয়েছে ঝুমকো। অর্থাৎ একদমই আধুনিক ডিজাইন বলতে পারেন ।

এরপর এমন একটি ডিজাইনের কথা বলতে চলেছি এটা হয়তো আপনি প্রথমবার দেখতে চলেছেন । প্রথমে রয়েছে ত্রিভুজ আকৃতির একটি গঠন । তার মধ্যে রয়েছে অসম্ভব সুন্দর কাজ । এবং সেখান থেকেই ছোট থেকে বড় হিসেবে রয়েছে ঝোলানো কিছু চেন ।

কিছু হয়তো প্রতিবেদনের মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় । তাই ভিডিওটি আপনারা সম্পূর্ণ দেখতে পারেন এবং সেখান থেকে নিজের পছন্দ মতন কানের দুল যেকোন শুনানির মাথার কাছ থেকে তৈরি করাতে পারেন ।

Back to top button