কলকাতার বুকেই এই প্রপার লোকেশনে কিনে নিন পাঁচিল দেওয়া উঁচু জমি, ভুলেও করবেন না এই সুযোগ হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: বাড়ি তৈরি করা থেকে শুরু করে নিজেদের পছন্দের কোন প্রজেক্ট এর কাজ কোনটাই কিন্তু একটা ভালো লোকেশনে জমি ছাড়া সম্ভব নয়।। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পাঠক বন্ধুদের জন্য তাই নিয়ে চলে এসেছি কলকাতার বুকেই একটা দারুন জমির খোঁজে যা খুবই কম দামে আপনারা কিনে নিতে পারবেন।

যদি আপনিও সম্প্রতি জমি কেনাকাটা করার কথা চিন্তাভাবনা করছেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন এবং নিচের দেওয়া নম্বরে দ্রুত যোগাযোগ করে নিন।

কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে মাত্র ৯০০ মিটারের দূরত্বেই ২ কাঠা ৪ ছটক রেসিডেন্সিয়াল ল্যান্ড রয়েছে। এই জমিটি সম্পর্কেই আজ আমরা আপনাদের বলব। সম্পূর্ণ পাচিল ঘেরা এই জমিটির আশেপাশে কিন্তু প্রচুর বাড়িঘর রয়েছে।

সুতরাং আপনারা যদি মনে করেন আজ জমি কিনে কাল থেকেই বাড়ি তৈরি করার কাজ শুরু করবেন তাতেও কোন রকমের সমস্যা হবে না। জমিটির পাশেই রয়েছে ২০ ফুটের একটি রাস্তা। খাস কলকাতার বুকে এত সস্তার দামে আর দারুন লোকেশন এর জমি কিন্তু আপনারা চট করে এরকম আর পাবেন না!

এই জমি থেকে 1B বাসস্ট্যান্ডের দূরত্ব রয়েছে মাত্র ৪০০ মিটার। মাত্র ৬০০ মিটারের মধ্যেই এখান থেকে আপনারা পেয়ে যাচ্ছেন নেতাজি সুভাষচন্দ্র বসু ক্যান্সার হসপিটাল। আবার এখান থেকে ৫০০ মিটারের দূরত্বের মধ্যেই রয়েছে উপহার কমপ্লেক্স।

হাতের মুঠোয় এখানে ব্যাংক এটিএম বাজার স্কুল কলেজ নার্সিংহোম সবকিছুই পেয়ে যাবেন। সম্পূর্ণ জমিটির দাম নির্ধারণ করা হয়েছে 50 লক্ষ টাকা। আলোচনা সাপেক্ষে কিছু কম হতে পারে।
Contact :9073145145

Back to top button