বাংলার বুকে এই প্রপার লোকেশনে কিনে ফেলুন খুবই সস্তায় মনের মতন জমি, না দেখলে পস্তাতে হবে পরে

নিজস্ব প্রতিবেদন: মনের মতন জমি কেনাটা এই মূল্যবৃদ্ধির বাজারে কিন্তু একেবারেই সোজা কথা নয়। আপনাদের মধ্যে অনেকেই হয়তো একটা ভালো লোকেশনের জমি কেনার কথা চিন্তাভাবনা করছেন! সেই সমস্ত পাঠক বন্ধুদের জন্যই আজ আমরা নিয়ে চলে এসেছি এই বিশেষ প্রতিবেদন। বাংলার বুকেই এই প্রপার লোকেশানে খুবই সস্তায় আপনারা পেয়ে যেতে পারেন জমি। বাড়ি বানানোর জন্য এক কথায় একেবারে আদর্শ জায়গা। চলুন সময় নষ্ট না করে একটু বিশদে জেনে নেওয়া যাক।

জোকা মেট্রো স্টেশন থেকে কমবেশি এক কিলোমিটার দূরের মধ্যেই রয়েছে চার কাঠা কর্নার প্লট। সম্পূর্ণ জমিটিতেই কিন্তু বাউন্ডারি করা রয়েছে। জমিটির পাশেই আপনারা পেয়ে যাবেন 16 ফুটের পিচ রাস্তা। বাড়ি তৈরি করার জন্য একেবারে আদর্শ লোকেশন বলা যেতে পারে এটা কে। আসুন একবার এই জমির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটা স্পষ্ট ধারণা তৈরি করে নেওয়া যাক। জোকা মেট্রো স্টেশন থেকে কমবেশি এক কিলোমিটারের ব্যবধানে একটি টোটো বা অটোর সাহায্যে খুব সহজেই আপনারা কিন্তু এই জমিতে পৌঁছে যেতে পারবেন।

হাতের মুঠোয় এখানে আপনারা পেয়ে যাবেন স্কুল, কলেজ, ব্যাংক, এটিএম, শপিংমল, হাসপাতাল সহ সমস্ত রকমের সুযোগ সুবিধা। এখানে জমির দাম নির্ধারণ করা হয়েছে ১৩ লক্ষ টাকা প্রতি কাঠা।যদি আপনাদের জমিটি পছন্দ হয় তাহলে কিন্তু একেবারেই সময় নষ্ট করবেন না। দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Contact :9073145145

Back to top button