কলকাতাতে দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন জমি! না দেখলে মিস করবেন বড়ো সুযোগ

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর লোকেশন নিজের বাড়ি তৈরি করার ইচ্ছে কমবেশি আমাদের প্রত্যেকের মধ্যেই থেকে থাকে । কিন্তু সুন্দর বা প্রপার লোকেশন পাওয়া যাবে কোথায়, যে হারে প্রতিনিয়ত বাড়িঘর বেড়ে উঠছে আমাদের আশেপাশে তাদের সুন্দর লোকেশনে বা দুর্দান্ত লোকেশনের জায়গা গুলি রীতিমতো হাতছাড়া হয়ে যাচ্ছে অনেকের । আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে এমন একটি জায়গার কথা বলতে চলেছি যেটি জানার পর আপনার আগ্রহ আর অনেক দিন বেড়ে যাবে সে ব্যাপারে আমরা নিশ্চিত।

জমি জায়গার ক্ষেত্রে আমরা সাধারণত কাগজপত্রের দিকে একটু বেশি নজর দিই । কিন্তু অনেকেই হয়তো কাগজপত্র থেকেও জমির লোকেশনের উপর বিশেষভাবে নজর দেয় । আশেপাশে কোন বাজার হাট রয়েছে কিনা বা হাসপাতাল এমন কি কলকারখানা বা এই ধরনের যাবতীয় সুযোগ-সুবিধা গুলি রয়েছে কিনা সেগুলি ভালো করে খুঁটিয়ে দেখে নি ঠিক তেমন একটি সন্ধান কথা আপনাদের সামনে এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরছি।

গড়িয়া স্টেশন থেকে কমবেশি ১৫ মিনিট পায় হাঁটা দূরত্বে অবস্থিত সাত বিঘা একটি জমি রয়েছে। এটি রেসিডেন্সিয়াল ল্যান্ড অর্থাৎ বসতযোগ্য জমি । এখানে আপনি নিজের বাগানবাড়ি তৈরি করতে পারেন না ছোট কোন একটি কারখানা তৈরি করতে পারেন । তার পাশাপাশি পেয়ে যাচ্ছেন সামনে প্রায় দশ ফুট থেকে বারো ফুটের মতন চওড়া রাস্তা ।

হাতে সামনে পাচ্ছেন এটিএম স্কুল বাজার বাস স্ট্যান্ড অটোস্ট্যান্ড এমনকি রেলওয়ে স্টেশনে প্রতি কাঠা হিসেবে আড়াই লক্ষ টাকা দাম ধার্য করা হয়েছে । জমিটি কিনতে এবং বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করুন ফোন নাম্বার ৯০৭৩১৪৫১৪৫

Back to top button