কলকাতার খুব কাছে প্রপার লোকেশনে খুবই সস্তায় কিনুন পাঁচ কাঠা জমি, না দেখলে মিস করবেন পরে!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে আমরা প্রত্যেকে চাই নিজের একটা সুন্দর সাজানো গোছানো বাড়ি হোক । কিন্তু অনেকেই হয়তো নিজের বাড়ি তৈরি করে উঠতে পারে না। কারণ প্রতিনিয়ত বাড়ছে জিনিসপত্রের দাম । সেই সাথে সাথে বাড়ছে বাড়ি তৈরি সামগ্রিক দ্রব্যের দাম । এই অবস্থায় দাঁড়িয়ে অনেকেই পুরনো বাড়ি মেরামতি করে নেওয়ার দিকে বেশি আগ্রহ দেখাচ্ছে। আজকের এই প্রতিবেদন সেই সম্পর্কিত।

আমরা প্রত্যেকে এমন একটা জায়গাতে বাড়ি তৈরি করার চেষ্টা করি যেখানে হাতের সামনে সবকিছু ব্যবস্থা থাকবে। যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে স্কুল কলেজ বা বাজার ইত্যাদি সমস্ত কিছু যেন হাতে সামনে থাকে সে বিষয়ে আমরা চিন্তা ভাবনা করি সর্বপ্রথমে ।

কিন্তু কত দাম হতে পারে বর্তমান সময়ে একটি পুরনো বাড়ির? জমির দাম প্রতিনিয়ত বাড়তে থাকায় জমি সহ বাড়ির দামও বৃদ্ধি পেয়েছে অনেকখানি এর মত অবস্থায় দাঁড়িয়ে আমরা আজকে আপনাদেরকে হাবরা স্টেশন থেকে মাত্র ২ কিলোমিটার দূরে অবস্থিত একটি বাড়ির কথা জানতে চলেছি ।

আজ আমরা আপনাদের দেখাবো হাবরা স্টেশন থেকে মাত্র ২ কিলোমিটার দূরে একটি বাড়ি যার দুটো বেডরুম একটি বাথরুম একটি কিচেন এবং একটি হরি মন্দির আছে ও একটি বড় বারান্দা আছে বাড়িটা পুরোপুরি প্রাচীর দিয়ে ঘেরা এবং সবকিছুর ভালোই আছে এবং বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ২৩ লক্ষ টাকা । বাড়িটির কাগজপত্র সবকিছু ওকে আছে এবং দোকান বাজার স্কুল সবকিছু আপনি পায়ে হাটা দূরত্বের মধ্যেই পেয়ে যাবেন৷

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/xuRtUotVtRs

Back to top button