প্রপার লোকেশনে খুবই অল্প খরচে কিনুন ৬ বিঘা জমি, এমন দামে জমি পাবেন না কোথাও!

নিজস্ব প্রতিবেদন :- চাকরিবাকরি আমরা যতই করে ফেলি না কেন ।যতই আমরা অর্থ উপার্জন করি না কেন যদি একটা পছন্দের মত বাড়ি আমরা সঠিক সময় তৈরি করতে না পারি বা যদি একটা সুন্দর লোকেশনে নিজের বসতবাড়ির জায়গা আমরা কিনে রাখতে না পারি তাহলে কিন্তু ভবিষ্যতে অনেকখানি বিষয় অনিশ্চিত হয়ে পরে। প্রতিনিয়ত বাড়ছে বাসস্থানের সংখ্যা । তার কারণ বাড়ছে জনসংখ্যা । এর মত অবস্থায় দাঁড়িয়ে কমে আসছে জায়গা ও বাড়ছে তাদের মূল্য।

শুধুমাত্র বসতবাড়ি নয় তার পাশাপাশি ব্যবসা-বাণিজ্য করার জন্য কিন্তু একটা সুন্দর পরিকাঠামো যুক্ত এলাকার আশেপাশে জায়গা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি যদি ভবিষ্যতে কোন ব্যবসার প্ল্যান করে থাকেন বা পরিকল্পনা করে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য। আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে জানাচ্ছি যে ঝাঁটি পাহাড় রেলওয়ে স্টেশন থেকে মাত্র ১৯ কিলোমিটার দূরে অবস্থিত একটি জায়গা যা পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে।

সম্প্রতি ফ্রেশ প্রপার্টি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ধরনের বিজ্ঞপ্তি হামেশাই প্রকাশ করা হয় । তবে আজকের প্রতিবেদনে তুলে ধরা জমিটির সত্যিই অবিশ্বাস্য দামে পাওয়া যাচ্ছে । যেমন রয়েছে আশেপাশে বাজার যোগাযোগ ব্যবস্থা ঠিক তেমনি নিকটবর্তী স্থানে রয়েছে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা ।

ঝাটি পাহাড় থেকে 19 কিলোমিটার , রানীগঞ্জ স্টেশন থেকে ৩৪ কিলোমিটার এবং রঘুনাথপুর বাজার থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরত্বে অবস্থিত এই জমিটির মোট ছয় বিঘা আয়তন রয়েছে। প্রতি কাঠা আপনারা পেয়ে যাবেন মাত্র ১ লক্ষ ২৫ হাজার টাকাতে । বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন।
ফোন নাম্বার:- 9073145145

Back to top button